বোরহানউদ্দিনে বাণিজ্যমন্ত্রী তোফায়েল মানুষ উন্নয়নে বিশ্বাসী তাই তারা বার বার নৌকা মার্কা ভোট দিয়ে শেখ হাসিনা সরকার কে ক্ষমতায় রাখতে চায় l

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধিঃ আ’লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যায়। মানুষ কাধে কাধ মিলিয়ে সুখে শান্তিতে বাসবাস করে। এখন কোথায় হানাহানি নেই মারামারি নেই। আর বিএনপি-জামায়েত জোট সরকারের আমলে এদেশে বেশি দুর্নীতি ও লুটপাট হয়। গতকাল বুধবার পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বোরহানউদ্দিন পৌরসভায় অসহায় ও দুস্থদের মাঝে শাড়ি বিতরণ কালে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন বাণিজ্যমন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি। তিনি আরোও বলেন, ২০০১ সালে বিএনপি-জামায়েত জোট ক্ষমতার আমলে রাস্তা দিয়ে আ’লীগের ৩ জন কর্মী একসাথে হাঁটতে পারেনি। মানুষকে অমানবিক নির্যাতন করেছে এবং মা বোনদের ইজ্জত লুন্ঠন করেছে ওরা। তাই তাদেরকে মহান আল্লাহ ক্ষমতা থেকে দূরে সরিয়ে রেখেছে। বাংলাদেশের মানুষ আর বিএনপি-জামায়েত জোট সরকার কে ক্ষমতায় দেখতে চায় না। মানুষ উন্নয়নে বিশ্বাসী তাই তারা বার বার নৌকা মার্কা ভোট দিয়ে শেখ হাসিনা সরকার কে ক্ষমতায় রাখতে চায়। তিনি বর্তমান সরকারের নানা সফলতা তুলে ধরে সকলকে নৌকা মার্কা ভোট দেয়ার আহ্বান জানান। এসময় তার সাথে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাইনুল হোসেন বিল্পব, উপজেলা চেয়ারম্যান মহব্বত জান চৌধুরী, পৌর মেয়র ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহি কর্মকর্তা মো: আ: কুদদূস প্রমূখ সহ আ’লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
উল্লেখ্য, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি অসুস্থ হয়ে সিঙ্গাপুর চিকিৎসাধীন থাকায় তার পক্ষে বোরহানউদ্দিন উপজেলায় সকল ইউনিয়নে প্রধান অতিথি হিসাবে দিন ব্যাপী শাড়ি বিতরণ করেন বাণিজ্যমন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি।

আরও পড়ুন

Thursday, September 23, 2021

সর্বশেষ