তুচ্ছ ঘটনার জের ধরে বোরহানউদ্দিনে প্রতিপক্ষের হামলায় জখম ট্রাক চালক l

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধিঃ ভোলা বোরহানউদ্দিন উপজেলার বড়মানিকা ৩নং ওয়ার্ডে কবরস্থানে বাউন্ডারি দেয়ার ঘটনা কে কেন্দ্র করে হুমায়ুন গংদের হামলায় ট্রাক চালক মো: সোহাগ (২৫) গুরুত্বর জখম হন। ইটের আঘাতে মাথায় ১১টি সেলাই দেয়া লাগে তার। এ ঘটনাটি বুধবার বিকাল ৪টার দিকে মিলন বাজার সংলগ্ন হাসমত আলী রাঢী বাড়ী ঘটেছে। এদিকে সোহাগ বার বার ভবি করায় তার অবস্থা আশংকা জনক হওয়ায় রাতেই বোরহানউদ্দিন হাসপাতালের কর্মরত ডাক্তার তাকে বরিশাল হাসপাতালে রেপার করেন।
সোহাগের মা সেফালী বেগম জানান, বাড়ী দরজায় আমাদের জমিতে কবরস্থানের বাউন্ডারি দেন হুমায়ুন গংরা। এ নিয়ে আমার ছেলে সোহাগের সাথে হুমায়ুনের কথা কাটাকাটি হয়। ওই ঘটনাকে কেন্দ্র করে আমার ঘর থেকে ছেলে সোহাগ কে টেনে হেচড়ে বাড়ীর উঠানে নিয়ে হুমায়ুন (৬০), লিমন (১৭), সজিব (২৮), জাকির (৪৫), নয়ন (১৫) একত্রিত হয়ে বেদম মারধর করেন। আমার ছেলেটিকে ল্যাংটা করে ইট দিয়ে মাথায় আঘাত করে মাথাটি ফাটিয়ে দেয়। আমার ডাকচিৎকারেও ওদের থেকে আমার সন্তান কে রক্ষা করতে পারি নি। ওরা আমার সন্তান কে শেষ করে ফেলছে। আমি রক্ষা করতে গিয়েও মারধরের শিকার হই। আমার সন্তান কে দ্রুত বোরহানউদ্দিন হাসপাতালে নিয়ে আসি। ডাক্তার মাথায় ১১টি সেলাই দিয়েছে। মাথায় প্রচন্ড আঘাত পেয়েছে। ছেলেটি বার বার ভবি করছে এটা দেখে ডাক্তার বরিশাল হাসপাতালে রেপার করছে। আমার কেউ নেই জানি না। আমার সন্তান কে সুস্থ করতে পারবো কিনা।
এব্যাপারে হুমায়ুনের ছেলে সজিব জানান, সোহাগ বেড়ার উপর পড়ে মাথা ফাটছে। আমরা ফাটাই নি।
এব্যাপারে বোরহানউদ্দিন হাসপাতালের প:প: কর্মকর্তা ডা: জহিরুল ইসলাম শাহিন জানান, মাথায় প্রচন্ড আঘাত পাওয়ায় অনেক সেলাই লাগছে। বার বার ভবি করছে। তাই ওকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল হাসপাতালে রেপার করছি।

আরও পড়ুন

Friday, September 24, 2021

সর্বশেষ