ভোলায় জোড়া খুনের আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন l

ভোলা প্রতিনিধি ॥ ভোলার বাপ্তায় জোড় পোলের উপর জোড়া খুনের মুল আসামী মাসুম ও ফিরোজের গ্রেফতার ও ফাাঁসির দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী। ২০ জুন বুধবার সকালে ভোলা প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনের বাপ্তা ইউনিয়নবাসীর ব্যানারে ঘাতকদের ফাঁসির দাবীতে শত শত মহিলা-পুরুষ মানববন্ধনে অংশগ্রহন করেন। এই সময় নিহত মাসুম ও জাহিদের পরিবারে সদস্যদের কান্নায় হৃদয়বিদারক পরিস্থিতির পরিবেশ সৃষ্টি হয় ভোলা প্রেসক্লাব চত্ত্বরে।
মানববন্ধনে বক্তব্য রাখেন বাপ্তায় ইউনিয়নের চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা, জেলা শিক্ষক সমিতির সাধারন সম্পাদক অধ্যক্ষ রফিকুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক আবিদুল আলম, যুবলীগ নেতা মোঃ শুশান, মোঃ গালিব, জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাধারন সম্পাদক তালুকদার আনোয়ার পাশা বিপ্লব, নিহত জাহিদের বাবা মোস্তাফিজুর রহমান। এসময় ভোলার সাংবাদিক, সামাজিক, রাজনৈতিক, ছাত্র, শিক্ষক, চাকুরীজীবীসহ সর্বস্তরের মানুষ মানববন্ধনে অংশগ্রহন করেন।
বাপ্তা ইউনিয়নের চেয়ারম্যান বিপ্লব মোল্লা তার বক্তব্যে বলেন, জাহিদ এক সময়ে ছাত্রলীগের রাজনীতি করতো। তবে আমরা আজ দলমত নির্বিশেষে এই মানববন্ধনে এসেছি। আমরা অতিবিলম্বে খুনিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করছি। তিনি আরো বলেন, নিহত মাসুমের স্ত্রী ৮ মাসের সন্তান সম্ভবা। এই সন্তান জন্মের পর তার বাবাকে দেখবে না, মাসুম ও জাহিদের সন্তানেরা এই বছর বাবা ছাড়া ঈদ করেছে। আমরা জানি স্বজন হারা কষ্ট কি। আমি ও আমার ভাই বাবুল মোল্লাকে হাড়িয়েছি। আমরা প্রশাসনকে বলবো অতিদ্রুত আসামীদের গ্রেফতার করা না হলে কঠোর আনন্দোলনে যাবো। মানববন্ধন শেষে জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক ও অতিরিক্ত পুলিশ সুপার মীর সাফিন মাহমুদ বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।
উল্লেখ, গত ১৩ মে ২০১৮ রাতে ভোলা সদর উপজেলার বাপ্তার জোড় পোলের উপর আপন ভাই ও তার ছোট ভাইকে নিমর্ম ভাবে হত্যা করা হয়। এই ঘটনায় ঐ রাতেই পুলিশ হত্যার সাথে জড়িত মামুনের দুই ছেলেকে আটক করলেও এখনও গ্রেফতার হয়নি মুল আসামী মামুন ও ফিরোজ।

আরও পড়ুন

Sunday, September 19, 2021

সর্বশেষ