ভোলার চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-২ ॥ আহত-৮ l

ভোলা প্রতিনিধি ॥ ভোলা-চরফ্যাশন সড়কে তৈলের ট্যাংকার ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ২ জন নিহত এবং ৮ জন আহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল সোয়া ৮টার দিকে চরফ্যাশন ফায়ার সার্ভিস অফিস সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।
চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক জানান, সকালে একটি অটোরিকশা লালমোহন থেকে চরফ্যাশনের দিকে আসছিলো। অটোরিকশাটি চরফ্যাশনের ফায়ার সার্ভিস অফিস সংলগ্ন সড়কে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় মুনসুর আলী (৪৫) ঘটনাস্থলেই প্রাণ হারান। এছাড়া শিশু সিয়াম (৪) চরফ্যাশন হাসপাতালে মারা যায়। আহতরা হলেন- শারমিন বেগম (২৬), মাসুদ (৩০), সেলিম (৪৫), সালমা (২৫) নুরজাহান (৩৫), ইরানি (৭), শাকিল (২০), শিশু বায়জিদ (২)। শারমিন (২৬) ও শিশু বায়জিদ (৪) ব্যতীত সকলকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল, ভোলা ও ঢাকায় রেফার করা হয় বলে জানিয়েছেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার হিলারী ইয়াসমিন।
এদিকে চরফ্যাশন সড়ক দুর্ঘটনা সংবাদ শুনে স্থানীয় সংসদ সদস্য পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব তার ব্যক্তিগত তহবিল থেকে নিহত ও আহত প্রত্যেককে ১০ হাজার টাকা করে প্রদান করে এবং পৌরসভার মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথকে হাসপাতালে পাঠিয়ে সকল রোগীর খোঁজ-খবর নেন।
অন্যদিকে চরফ্যাশন উপজেলা প্রশাসক এর পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মনোয়ার হোসেন নিহতের প্রত্যেক পরিবারকে ২৫ হাজার ও আহতের প্রত্যেক পরিবারকে ১০ হাজার টাকা করে প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন চরফ্যাশন প্রেসক্লাবের সভাপতি আবুল হাশেম মহাজন, সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র, সহ-সভাপতি ইয়াসিন আরাফাত।

আরও পড়ুন

Friday, September 24, 2021

সর্বশেষ