রামগতি বসত ঘরে সন্ত্রাসী হামলা আহত -৮ l

রামগতি, লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগতি পৌরসভায় সন্ত্রাসী বাহিনী কর্তৃক বসত ঘরে হামলা ভাংচুর ও লুটের খবর পাওয়া গেছে।
২০ জুন বুধবার রাত অনুমান ১১ টার দিকে পৌর ৭ নং ওয়ার্ডের উপজেলা পরিষদের সামনে আলমগীরের বাড়ীতে এলাকার চিহ্নিত মাদক কারবারী ও সেবী, নারী লোভী ও সন্ত্রাসী জাফর বাহিনী দেশীয় অ¯্র সহ হামলা চালায়।
স্থানীয়সূত্রে জানা যায়, আলমগীরের বসত ঘরের পাশের প্রতিবেশীর সাথে জাফরের ছোট ভাই বাবুর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথাকাটির এক পর্যায়ে ঝগড়া বাঁধে। জাফর খবর পেয়ে ক্ষিপ্ত হয়ে অদুদের ছেলে আলআমিন, নীরব, স্বপন, হানিফের ছেলে কবির, ছোলেমানের ছেলে মিরাজ সহ ২০/৩০ জন সন্ত্রাসী নিয়ে আলমগীরের বসত ঘরে হামলা করে তার পরিবারের লোকজনকে গুরুতর রক্তাক্ত করে। সন্ত্রাসীরা তার বসত ঘর ভাংচুর করে নগদ টাকা ও স্বর্নালংকার নিয়ে যায়। এ সময় আলমগীরের ছেলের হোন্ডা ভাংচুর করে তারা পালিয়ে যায়।
হামলায় আলমগীর সহ তার পরিবারের শামছুন্নাহার, খালেদা, নিজাম, ইকবাল, জেসমিন, জোটন গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেরা ৩১ শয্যা হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তারা চিকিৎসাধীন রয়েছে।
এ ঘটনাকে কেন্দ্র করে আলমগীরের ছেলে ইকবাল বাদী হয়ে রামগতি থানায় মামলা দায়ের করলে পুলিশ জাফরকে আটক করে।
ভুক্তভোগী আলমগীর জানান. অহেতুক তারা আমার বসত ঘরে হামলা করে আমার পরিবারের লোকজনকে গুরুতর রক্তাক্ত জখম করে। সন্ত্রাসীরা আমার ঘর ভাংচুর করে প্রায় ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি করে। এলাকার চিহ্নিত মাদক কারবারী ও সেবী, নারী লোভী ও সন্ত্রাসী জাফর সমাজে নানান ধরনের অপরাধে লিপ্ত। আমি ন্যায় বিচার চাই।
উপজেলা চেয়ারম্যান অধ্যাপক আবদুল ওয়াহেদ জানান, বাশার মাঝির ছেলে জাফর মাদক ও নানান অপরাধের সাথে জড়িত আছে বলে আমি জেনেছি। প্রশাসন তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবে।

আরও পড়ুন

Thursday, September 23, 2021

সর্বশেষ