ঢাকার বনানীর এফআর টওয়ারে অগ্নিকান্ডের ঘটনায় নিহত কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চরবানিয়াপাড়া গ্রামের ইফতেখার হোসেন মিঠুর বাড়ীতে চলছে শোকের মাতম l

সোহেল রানা,কুষ্টিয়া জেলা প্রতিনিধি ॥ ঢাকার বনানী এফআর টওয়ারে অগ্নিকান্ডের ঘটনায় নিহত কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চরবানিয়াপাড়া গ্রামের ইফতেখার হোসেন মিঠুর বাড়ীতে চলছে শোকের মাতম। তিন ভাই বোনের মধ্যে সবার বড় মিঠুর এই করুন মৃত্যুতে দিশেহারা পরিবারের সদস্যরা। আজ শুক্রবার বেলা ১১টায় মিঠু’র মরদেহ নিজ বাড়িতে পৌছলে শোকে বিহ্বল হয়ে পড়েন পরিবারের সদস্যরাসহ এলাকাবাসী। নিহত মিঠুর মুগ্ধ নামের একটি ৪ বছরের পুত্র সন্তান রয়েছে।
নিহত মিঠুর স্ত্রী আশা খাতুন জানান মিঠু মুলত; ২২ তলা টাওয়ারে কর্মরত ছিলেন। কিন্তু দুর্ঘটনার সময় প্রয়োজনীয় কাজে ১১তলা ভবনে যান। এফআর টাওয়ারে অগ্নিকান্ড শুরু হলে মিঠু ফোনে জানান বিপদে আছেন, তার জন্য দোয়া করতে বলেন। একমাত্র উপার্জনক্ষম এই সন্তানকে হারিয়ে দিশেহারা পরিবারের সদস্যরা। আজ বাদ জুম্মাহ জানাজা শেষে বানিয়াপাড়া গোরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।
উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার ঢাকার এফআর টাওয়ারে যে ২৫জন নিহত হয়েছেন তাদেরই একজন কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চরবানিয়াপাড়া গ্রামের ইফতেখার হোসেন মিঠু। ৩ বছর ধরে ওই ভবনের ২২ তলায় প্যাডেস্ক নামে একটি ওয়ার্ল্ড ওয়াইড কুরিয়ার সার্ভিস শাখায় প্যাকেজিং’র কাজ করতেন। ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় নিহত ২৫জনের মধ্যে তাঁরও একই পরিনতি হয়েছে।

আরও পড়ুন

Wednesday, September 22, 2021

সর্বশেষ