ভোলা কলেজের ছাত্র লিভার সিরোসিসে আক্রান্ত শাহীন বাঁচতে চায়।

বেল্লাল নাফিজ || দ্বীপজেলা ভোলা কলেজের মেধাবী ছাত্র শাহিন কে বাচাতে এগিয়ে আসুন।

নামঃ মোঃ শাহিন, পিতাঃ মোঃ ছিদ্দিক, থানা লালমোহন, জেলা ভোলা, সে ভোলা সরকারি কলেজের রাষ্ট্র বিজ্ঞানের অনার্স ৪র্থ বর্ষের ছাত্র।

★ হঠাৎ হেপাটাইটিস বি ভাইরাসে আক্রান্ত হয় এবং লিভার সিরোসিস হয়।

ভোলা সরকারি কলেজের টগবগে তরুণ শাহীন আজ লিভারের যন্ত্রণায় কাঁদছে, সে বাঁচতে চায়। তার চিকিৎসার জন্য প্রয়োজন লক্ষ লক্ষ টাকা। কিন্তু প্রাথমিক অবস্থায় তার মাত্র ৫০ হাজার টাকার জন্য তার বিভিন্ন টেস্ট এবং ঔষধ কেনা সম্ভব হচ্ছেনা। মৃত্যু পদযাত্রী এই ছাত্র লিভারের যন্ত্রণায় প্রতিনিয়ত চিৎকার দিচ্ছে ঢাকা মেডিকেলের বেডে।

★আর আচমকা ভোলার কৃতি সন্তান ও বাংলাদেশ কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সৈয়দ আরিফ হোসেন আশিক তার সহোযোগিতার জন্য ফোন দিয়ে বলে ”ভাই আমাকে বাঁচান”! লিভারের ব্যথা ভয়ানক কষ্টের! আমি বাঁচতে চাই। এর আগে এরকম কোন ফোন আমার জীবনে আমি পাইনি তাই চোখের জল ধরে রাখা কষ্টের।

★★ শাহীন বাঁচতে চায় অথচ এই মুহূর্তে প্রাথমিক চিকিৎসার জন্য ঔষধ কেনার অর্থ তার নেই । তাই আপনাদের কাছে মানবিক আবেদন। একটু পাশে দাড়ান। যার যার যতটুকু সামর্থ তা দিয়ে হেল্প করেন।

##★★*সবার কাছ থেকে ১০০/৫০০/১০০০ কিংবা তারো কম বেশি সাহায্য পারে শাহীনের জীবনের অন্ধকারকে দূর করতে।
ভোলা জেলা সমিতি সহ ভোলার বিত্তবানদের দৃষ্টি আকর্ষণ করছি। ভোলার সকল শিক্ষার্থীদের দৃষ্টি আকর্ষণ করছি। নিম্নের ঠিকানায় সহযোগিতা করার জন্য।

*★★★নামঃ শাহিন। পিতাঃ ছিদ্দিক
মাতাঃ জহুরা বেগম। ঠিকানাঃ দলু মিয়ার বাড়ি, গ্রামঃ ফুলবাগিচা, মেহেরগঞ্জ। থানা লালমোহন, ৮৩৩০.জেলা

★★Md.Sahin
Account number 006612100001670.
South East Bank, Islampur Branch
বিকাশ
personal number: 01612940552.
Personal mobail number for contact 01724316425

আরও পড়ুন

Sunday, September 26, 2021

সর্বশেষ