বাংলাদেশের অসহায়, দরিদ্র মুক্তিযোদ্ধাদের সহায়তা করার লক্ষে বাংলাদেশ মুক্তিযোদ্ধা লীগের পথ চলা শুরু l

নিজস্ব প্রতিবেদক:বাংলাদেশের অসহায়, দরিদ্র মুক্তিযোদ্ধাদের সহায়তা করার লক্ষে বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন মানিক ও বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক আকন্দ এক জোট হয়ে বাংলাদেশ মুক্তিযোদ্ধা লীগ নামে সংগঠন গঠন করেন।আজ সংগঠনটি ৩য় মাসিক সভা হয়

আজ সোমবার ফটো জানালিস্ট এসোসিয়েশনে বেলা ১০টায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা লীগের সাৎগঠনিক আলোচনা হয়।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা লীগের বক্তারা বলেন, বাংলাদেশর মুক্তিযুদ্ধের চেতনাকে সারাদেশে বাস্তবায়ন করতে হবে। আর আমাদের যত অসহায়, দরিদ্র, ও মুক্তিযুদ্ধের তালিকায় নাই এমন মুক্তিযোদ্ধাদের সাহাষ্য করা।এ সভায় সভাপত্বিত করেন বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন মানিক।

প্রধান অতিথি ছিলেন ,জনাব সৈয়দ মারগুম মুরশেদ(প্রাক্তন সচিব, বর্তমানে বি আর টিসির চেয়ারম্যান), বিশেষ অতিথিরা হলেন,বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক আকন্দ(সা:সম্পাদক বাংলাদেশ মুক্তিযোদ্ধা লীগ), জনাব আল সামসু(মুক্তিযোদ্ধা সন্তান), আব্দুস সালাম সঞ্চয়(মুক্তিযোদ্ধা সন্তান)।

আরও উপস্থিত ছিলেন, আলহাজ্ব গাজী হারুন অর রশিদ(সহ- সভাপতি, বাংলাদেশ মুক্তিযোদ্ধা লীগ ,কেন্দ্রীয় কমিটি), সুমি আক্তার শিল্পি(যুগ্ন সা: সম্পাদক,বাংলাদেশ মুক্তিযোদ্ধা লীগ, কেন্দ্রীয় কমিটি),মনোয়ার হোসেন সিদ্দিকী( সহ-সভাপতি,বাংলাদেশ মুক্তিযোদ্ধা লীগ ,কেন্দ্রীয় কমিটি), মো: আব্দুল লতিফ (দপ্তর সম্পাদক,বাংলাদেশ মুক্তিযোদ্ধা লীগ ,কেন্দ্রীয় কমিটি), ঢাকা উত্তরের সভাপতি, সা: সম্পাদক সহ কয়েক জেলার সভাপতি ও সা: সম্পাদক।

আরও পড়ুন

Wednesday, September 22, 2021

সর্বশেষ