কমলনগরে সাহেবেরহাট ইউপি চেয়ারম্যান প্রার্থী’র আলোচনায়- ইকবাল

নিজস্ব ডেক্স: লক্ষ্মীপুরের কমলনগরে সাহেবের হাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে সৎ ও শিক্ষিত প্রার্থী হিসেবে আলোচনায় মোঃ ইকবাল হোসেন চৌধুরী। তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে মনোয়ন পত্র সংগ্রহ ও জমা দিয়েছেন।

তিনি সাহেবের হাট ইউনিয়নে সর্বস্থরে মানুষের মধ্যে  প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। দল মতের উর্ধে সবার সাথে মতবিনিময় করছেন। তিনি সৎ, যোগ্য, শিক্ষিত, মননশীল প্রার্থী হিসেবে ভোটারদের নজরে রয়েছেন। তিনি সবার সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে প্রতিশ্রুতি দিচ্ছেন।

মোঃ ইকবাল হোসেন চৌধুরী বলেন, কমলনগরের মধ্যে সাহেবের হাট একটি জরাজীর্ণ ইউনিয়ন। এখানকার জনগন সরকারের সব ধরণের সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত।  মেঘনার ভাঙনে এ জনপথ ক্ষতিগ্রস্ত। এখানের বেশিরভাগই নদীতে মাছ শিকার করে জীবিকা নির্বাহ করেন। এ শোষণ -নিপীড়িত মানুষের মাঝে থাকতে প্রার্থী হয়েছি।

তিনি আরও বলেন, এছাড়াও দীর্ঘ আট বছর পর সাহেবের হাট ইউনিয়ন পরিষদ নির্বাচন হচ্ছে। স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দিয়েছি। মেঘনা ভাঙন কবলিত মানুষের জন্য কাজ করতে চাই। অধিকার বঞ্চিত মানুষের পাশে থাকতে চাই । আশা করছি, দল মতের উর্ধে সাধারণ জনগন ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবেন।

মোঃ ইকবাল হোসেন চৌধুরী, জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানের অর্নাস ও ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে একই বিষয়ে মাস্টার্স শেষ করেন। তিনি ভবানীগন্জ কলেজে প্রভাষক হিসেবে কর্মরত রয়েছেন। এছাড়াও তিনি সাবেক বৃহত্তর কালকিনি ইউপি চেয়ারম্যান মরহুম আবদুল মজিদ চৌধুরী’র পুত্র।

প্রয়াস নিউজ / টি2

আরও পড়ুন

Thursday, September 16, 2021

সর্বশেষ