কমলনগরে মেম্বার পদে লড়তে চান জায়েদ

নিজস্ব ডেক্স: লক্ষ্মীপুরের কমলনগরে সাহেবের হাট ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডে সাধারন সদস্য  (মেম্বার) পদে লড়তে চান মো.জায়েদ হোসেন। তিনি নির্বাচন কমিশন অফিস থেকে মেম্বার প্রার্থী হিসেবে মনোয়ন পত্র সংগ্রহ ও জমা দিয়েছেন।

সাহেবের হাট ইউনিয়নে  নিজস্ব ওয়ার্ডে  মানুষের মধ্যে প্রচার-প্রচারণায় নিজেকে তুলে ধরছেন। তিনি সৎ, যোগ্য ও শিক্ষিত প্রার্থী হিসেবে সবার কাছে ভোট চাচ্ছেন। এবং সবার সাথে মতবিনিময় করছেন। তরুন প্রার্থী হিসেবে যুব সমাজ ও তরুনদের মধ্যে সাড়া জাগাচ্ছেন। তিনি নির্বাচিত হলে সবার সাথে মিলে এলাকার উন্নয়নে কাজ করতে প্রতিশ্রুতি দিচ্ছেন।

মোঃ জায়েদ হোসেন বলেন, কমলনগরের সাহেবের হাট ইউনিয়নে ৯ নং ওয়ার্ড একটি জনবহুল এলাকা।এখানে মানুষ সরকারের সব ধরণের সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত। বিশেষ করে যৌতুক পথা, বাল্য বিবাহ ও নারী নির্যাতন বেশি হয়। নির্বাচিত হলে এসমস্ত ব্যাধির বিরুদ্ধে কাজ করতে চাই। এ ছাড়াও মেঘনার ভাঙনে এ জনপথ ক্ষতিগ্রস্ত। এখানের বেশিরভাগই নদীতে মাছ শিকার করে জীবিকা নির্বাহ করেন। এ শোষণ -নিপীড়িত মানুষের মাঝে থাকতে প্রার্থী হয়েছি।আশা করছি, সাধারণ জনগন ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবেন।

মো.জায়েদ হোসেন, হাজির হাট বনিক সমিতির সম্মানিত সদস্য, বাংলাদেশ মোবাইল এসোসিয়েশনের উপজেলা প্রচার ও প্রকাশনা সম্পাদকের দায়িত্বে রয়েছেন।এছাড়াও তিনি শেখ কামাল ক্রিয়া ও সাংস্কৃতিক জোটের বোলিং কোচের দায়িত্বে ছিলেন। তিনি হাজির হাট বাজারে জায়েদ টেলিমিডিয়া সেন্টারে সত্ত্বাধিকার।

প্রয়াস নিউজ / টি2

আরও পড়ুন

Wednesday, September 22, 2021

সর্বশেষ