কমলনগরে নির্বাচনী গনসংযোগে ব্যস্ত – দিদার

নিজস্ব প্রতিবদন : লক্ষ্মীপুরের কমলনগরে সাহেবের হাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রচার-প্রচারণা ও গনসংযোগে ব্যস্ত সময় পার  করছেন আবদুর রহমান দিদার।
 

তিনি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দিয়েছেন। ইতোমধ্যে নির্বাচনী প্রচারে মাঠ পর্যায়ে গণসংযোগ করছেন। তরুণ প্রার্থী হিসেবে সবার নজর কেড়েছেন। ভোট যুদ্ধে তরুন ও উদীয়মান প্রার্থীর তালিকায় এগিয়ে রয়েছেন।   ইউনিয়নে প্রতিটি অঞ্চলে উঠান বৈঠকে প্রচার-প্রচারণা ও গণসংযোগ করছেন।

 

স্থানীয় সূত্রে জানা গেছে,  ইউনিয়নের প্রতিটি ওর্য়াড ও এলাকায় সবার সাথে মতবিনিময় ও দোয়া যাচ্ছেন। তিনি তরুণ প্রার্থী হিসেবে ভোটারদের মনে স্থান করে নিচ্ছেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক উন্নয়ন ও সমাজের অবহেলিত জনগণের পাশে থেকে বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করছেন।

 

আবদুর রহমান দিদার বলেন, দীর্ঘ আট বছর পর এ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দিয়েছি। উপজেলার এ জনপথটি দীর্ঘকাল ধরে মেঘনার ভাঙনে জর্জরিত। এখানে জেলেদের বসবাস বেশি। তারা নির্যাতিত ও নিপীড়িত। এ অঞ্চলের মানুষের জন্য কাজ করতে চাই।

 

তিনি আরও বলেন, অধিকার হরণের জন্য নয়। অধিকার বঞ্চিত মানুষের পাশে থেকে অধিকার সুনিশ্চিত করার লক্ষ্যে প্রার্থী হয়েছি। তরুণ ভোটারদের জন্য কাজ করবো। আশা করছি, জনগণ দল মতের উর্ধে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবে।

 

আবদুর রহমান দিদার উপজেলার কালকিনি ইউনিয়নের সাবেক জনপ্রিয় চেয়ারম্যান মরহুম হাজি আবদুল গফুর তহশিলদারের ছেলে। তিনি জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদকের দায়িত্বে রয়েছেন।

প্রয়াস নিউজ / টি2

আরও পড়ুন

Friday, September 24, 2021

সর্বশেষ