লক্ষ্মীপুরের ইলিয়াস জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের কেন্দ্রীয় সম্পাদক নির্বাচিত

স্টাফ রিপোর্টার : লক্ষ্মীপুরের এএসএম ইলিয়াস হাওলাদার বাংলাদেশ জাতীয়তাবাদী দলের আইন ছাত্র  ফোরামের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হন। তিনি ঢাকা জজ কোর্টে আইন পেশায় নিয়োজিত ।
 বাংলাদেশ জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরাম বেসরকারি বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় সংসদের ১৫১ সদস্য বিশিষ্ট আংশিক কমিটিতে মোহাম্মদ আবজাল হোসাইন মৃধাকে সভাপতি ও ইলিয়াস হাওলাদারকে সম্পাদক নির্বাচিত করা হয়।
প্রসঙ্গত, গত বৃহস্পতিবার  বাংলাদেশ জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরাম বেসরকারী বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় কমিটি গঠনের লক্ষ্যে সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়। এ কমিটির আহ্বায়ক এডভোকেট ফরিদুল ইসলাম ও সদস্য সচিব এডভোকেট ওয়াহিদুজ্জামান টিটু এ আংশিক কমিটি অনুমোদন দেয়। এসময় সামাজিক যোগাযোগ ফেসবুক মাধ্যমে এ কমিটি  প্রকাশ করা হয়।
সাধারন সম্পাদক  এ এস.এম ইলিয়াস বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শ বাস্তবায়নের লক্ষ্যে, বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান  তারেক রহমানের নির্দেশনাকে বাস্তবায়নের লক্ষ্যে এ কমিটির নেতৃবৃন্দ মূখ্য ভূমিকা রাখবে। এছাড়াও দলের সিদ্ধান্তে আগামীতে সকল আন্দোলন, সংগ্রামের সামিল হয়ে কাজ করবে।
প্রয়াস নিউজ /টি2

আরও পড়ুন

Friday, September 24, 2021

সর্বশেষ