কমলনগরে ইউনিয়ন যুবলীগের সভাপতি হতে চান – শামীম

নিজস্ব ডেক্স : লক্ষ্মীপুরের কমলনগরে চর কাদিরা ইউনিয়ন যুবলীগের সভাপতি হতে চান- ফজলে এলাহী শামীম। তিনি বঙ্গবন্ধুর আর্দশে মেধা ও দক্ষতা পরিচয়ে আওয়ামী লীগের রাজনীতিতে সম্পৃক্ত রয়েছেন।
এছাড়াও সামাজিক কর্মকান্ড ও দলের সব সভা-সমাবেশে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন । দল বিরোধী কোন কাজে নিজেকে জড়িত করেননি। সব সময় দলের প্রতি আনুগত্য ছিলেন। দলের ক্ষতি হবে, এমন কোন কাজ করেননি।
প্রসঙ্গত, উপজেলা যুবলীগের নেতৃত্বে ইউনিয়নে যুবলীগের নতুন গঠন করা হবে। এরই মধ্যে প্রার্থীদের দৌড়ঝাঁপ শুরু হয়ে গেছে। তিনি আগামীর প্রজন্মের মধ্যে  বঙ্গবন্ধুর আর্দশকে বাস্তবায়ন করা লক্ষ্যে ইউনিটের দায়িত্বে আসতে চান।
আলাপ কালে- ফজলে এলাহী শামীম জানান, দীর্ঘদিন ছাত্রলীগের রাজনীতি করার পর যুবলীগের রাজনীতিতে সম্পৃক্ত হয়েছি। দায়-দায়িত্ব ছাড়া যুবলীগের সংগঠন করছি। এখন ইউনিয়ন যুবলীগের সভাপতি হতে চায়। আশা করছি, দলের নীতি নির্ধারক ও উপজেলা যুবলীগের নেত্রীবৃন্দ দলে প্রতি ভালোবাসা ও সাংগঠনিক দক্ষতা মূল্যায়ন করবে।
চর কাদিরা যুবলীগের যুগ্ন- সম্পাদক মো. নোমান , শরীফ এবং ওয়ার্ড সভাপতি মানিক,সুমন, ইকবাল সহ অনেক, জানান, ফজলে এলাহী শামীম ছাত্রলীগের রাজনীতি থেকে আওয়ামী লীগের রাজনীতিতে সম্পৃক্ত রয়েছে। সে দীর্ঘদিন দলের নেতা-কর্মীদের পাশে থেকে খোজখবর নিচ্ছেন।  কখনো দল বিরোধী কোন কাজে সম্পৃক্ত ছিলেন না। সব সময় দলের পক্ষে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন। তাকে ইউনিয়ন যুবলীগের সভাপতি নির্বাচিত করলে দল ত্যাগী ও পরিশ্রমী সংগঠক পাবে। এবং ত্যাগিদের মূল্যায়ন হবে।
ফজলে এলাহী শামীম, কপিল উদ্দিন ডিগ্রী কলেজ ছাত্রলীগের সম্মানিত সদস্য, চর কাদিরা ইউনিয়ন ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, উপজেলা তরুন লীগের আহবায়ক ও ইউনিয়ন যুবলীগের সদস্যের দায়িত্বে ছিলেন। তিনি বিশিষ্ট ঠিকাদার ও খাগড়াছড়ি পৌরসভা কাউন্সিলর মৃত আব্দুস ছাত্তারে পুত্র। তিনি বর্তমানে ঠিকাদারী ব্যবসায় নিয়োজিত রয়েছেন।
প্রয়াস নিউজ /টি2

আরও পড়ুন

Tuesday, September 21, 2021

সর্বশেষ