কমলনগরে উপ-নির্বাচনে নৌকা প্রতিক পেলেন যুবলীগ নেতা হিরণ

আমজাদ হোসেন আমু,কমলনগর(লক্ষ্মীপুর): লক্ষ্মীপুরের কমলনগরে চর লরেন্স ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতিকে মনোনয়ন পেয়েছেন উপজেলা যুবলীগ নেতা এএইচএম আহসান উল্লাহ হিরণ। তিনি উপজেলা যুবলীগের প্রথম যুগ্ন-আহবায়কের দায়িত্বে রয়েছেন  ।
বুধবার (২৬ জুন) বিকেলে স্থানীয় সরকারের নির্বাচন মনোনয়ন বোর্ডের সভায় নৌকা প্রতিকের প্রার্থী হিসেবে তাকে মনোনয়ন দেওয়া হয়।
আলাপকালে, এএইচএম আহসান উল্লাহ হিরণ
বলেন, জননেত্রী শেখ হাছিনা চর লরেন্স ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতিকে আমাকে মনোনয়ন দিয়েছেন। আমি সবার সহযোগিতা কামনা করছি। আমি মনে করি, দলের নেতাকর্মীরা নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবেন। এবং বিপুল ভোটে নৌকা প্রতিকের বিজয়ী হবে।
এএইচএম আহসান উল্লাহ হিরণ, সাবেক রামগতি উপজেলা ছাত্রলীগের সম্মানিত সদস্য, কমলনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবং উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন। বর্তমানে উপজেলা যুবলীগের প্রথম যুগ্ন-আহবায়কের দায়িত্বে রয়েছেন।
প্রসঙ্গত,গত ২৬ ফেব্রুয়ারি এ ইউনিয়নে চেয়ারম্যান পদ থেকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিন মাষ্টার পদত্যাগ করেন। নির্বাচন কমিশনের তফসিল মোতাবেক আগামী ২৫ জুলাই উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।
প্রয়াস নিউজ /টি2

আরও পড়ুন

Wednesday, September 22, 2021

সর্বশেষ