পাবনা জেলা ছাত্রলীগের উপ গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক হলেন জাহিদুল ইসলাম লিটন l

ইব্রাহীম খলীল, পাবনা জেলা প্রতিনিধি: বাংলাদেশ ছাত্রলীগ পাবনা জেলা শাখার উপ গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক পদে মনোনিত হয়েছেন মুক্তিযুদ্ধে শহীদ পরিবারের সন্তান মো. জাহিদুল ইসলাম লিটন। তিনি সরকারি এডওয়ার্ড কলেজ শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক, অর্থনীতি বিভাগ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।
মো. জাহিদুল ইসলাম লিটন বলেন, আমি বাংলাদেশ ছাত্রলীগ পাবনা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মনোনিত হওয়ায়, শ্রদ্ধার সাথে স্মরণ করছি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সকল নিহত শহীদদের। ধন্যবাদ জানাই বাংলাদেশের সফল প্রধান মন্ত্রী, গণতন্ত্রের মানস কন্যা, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে।
এছাড়াও তিনি পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, ছাত্রলীগ পাবনা জেলা শাখার সভাপতি শিবলী সাদিকসহ সকল নেতা-কর্মীদের অভিনন্দন ও কৃতজ্ঞতা জানান।
মো. জাহিদুল ইসলাম লিটন বলেন, পাবনা জেলা ছাত্রলীগের সভাপতি শিবলী সাদিক ও সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম ভাইয়ের দীর্ঘ প্রচেষ্টায় কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক এ কমিটির অনুমোদন দেন।
আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে ছাত্রলীগের নেতৃত্ব দিয়ে আরো সামনে এগিয়ে যেতে পারি।

আরও পড়ুন

Wednesday, September 22, 2021

সর্বশেষ