জাতীয় মৎস্য সপ্তাহ্ উপলক্ষে সংবাদ সম্মেলন

আমজাদ হোসেন আমু,কমলনগর(লক্ষ্মীপুর): লক্ষ্মীপুরের কমলনগরে ” মাছ চাষে গড়বো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এ প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে  সংবাদ সম্মেলন করেছে কমলনগর উপজেলা মৎস্য অফিস।

বুধবার (১৭জুলাই) সকালে উপজেলা পরিষদ স্পন্দন সম্মেলন কক্ষে  এ সংবাদ সম্মেলনের আয়োজন করে।

এতে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মেজবাহ উদ্দীন আহমেদ বাপ্পী, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমতিয়াজ হোসেন, ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মোশারফ হোসেন ও মৎস্য কর্মকর্তা আবদুল কুদ্দুসসহ উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

সংবাদ সম্মেলনে  মৎস্য অধিদপ্তরের বিভিন্ন উন্নয়ন ও সপ্তাহ ব্যাপি চলমান কার্যক্রম, অবহিতকরন এবং বিভিন্ন মাধ্যমে প্রচার প্রচারনা। বৃহস্পতিবার বর্ণাঢ্য র‌্যালী, পোনা অবমুক্তকরন, উদ্বাধনী অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

ক্রমান্নয়ে মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি বিষয়ে বিভিন্ন স্কুল কলেজে মৎস্য চাষ বিষয়ে প্রামান্যচিত্র প্রদর্শন, ফরমালিন বিরোধী অভিযান , মৎস্য বিষয়ক আইন বাস্তবায়নে মোবালই কোর্ট পরিচালনা, জনবহুল স্থানে মাছ চাষ বিষয়ক উদ্বুদ্ধকরণ বিষয়ক সভাও ভিডিও প্রদর্শন করা হবে। এর পর ২৩জুলাই  সকল কাজের মূল্যায়ন সফল মৎস্যজীবিদের মাঝে পুরস্কার বিতরণ সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে মৎস্য সপ্তাহ সমাপ্ত করা হবে।

প্রয়াস নিউজ / টি২

আরও পড়ুন

Tuesday, September 21, 2021

সর্বশেষ