কমলনগরে সেনা সদস্য আজিজ নিহত

আমজাদ হোসেন আমু,কমলনগর(লক্ষ্মীপুর):লক্ষ্মীপুরের কমলনগরের বাসিন্দা আবদুল আজিজ (৩৫) নামে এক সেনা সদস্য মারা গেছেন। তিনি সৈয়দপুর ক্যান্টনমেন্ট যাওয়ার পথে গাইবান্ধা-বগুড়ার সীমান্ত এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হন।

শনিবার (২৪ আগস্ট) সকালে বগুড়ার শিবগঞ্জ উপজেলার রহবল পুলিশবক্স নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। তার সহকর্মী সেনা সদস্য মো. হারুন অর রশিদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত আজিজ হাজিরহাট ইউনিয়নের চর জাঙ্গালিয়া গ্রামের নুরুল হুদা মাস্টারের পুত্র । তার মৃত্যুর খবর পেয়ে বৃদ্ধ মা-বাবা, স্ত্রী, সন্তান ও স্বজনরা আহাজারি করছেন। এলাকায় নেমে আসে শোকের ছায়া।

হারুন জানান, আজিজ দুই মাসের প্রশিক্ষণে সৈয়দপুর ক্যান্টনমেন্ট যাচ্ছিলেন। পথে ঢাকা-রংপুর মহাসড়কের গাইবান্ধা ও বগুড়ার সীমান্ত এলাকায় যাত্রীবাহী বাস উল্টে যায়। এতে আবদুল আজিজ নিহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, লক্ষ্মীপুর থেকে ছেড়ে আসা সৌখিন ট্রাভেলস নামের যাত্রীবাহী একটি বাস রংপুরের দিকে যাচ্ছিল। এ সময় রহবল পুলিশবক্স নামক স্থানে পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলে বাসযাত্রী সেনা সদস্য আবদুল আজিজ নিহত হন। এ দুর্ঘটনা কমপক্ষে আরও ১২ যাত্রী আহত হয়েছেন। খবর পেয়ে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম চালায়।

প্রয়াস নিউজ /টি2

আরও পড়ুন

Tuesday, September 21, 2021

সর্বশেষ