ঈশ্বরদী ট্রেনে হকারমুক্ত রাখতে লিফলেট বিতরণ

পাবনা জেলা প্রতিনিধি,প্রয়াস নিউজ :অবৈধভাবে ভ্রমণ হতে বিরত থাকার আহবানে সচেতনতামুলক লিফলেট বিভিন্ন ট্রেন যাত্রীদের বিতরণ করেছেন পাকশী বিভাগীয় রেলওয়ের দপ্তরের কর্মকর্তা ও রেলওয়ে পাকশী জেলার স্কাউট দলের সদস্যরা।

আজ মঙ্গলবার (০৩ সেপ্টেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত ঈশ্বরদী জংশন স্টেশনের ওপর দিয়ে চলাচলকারী বিভিন্ন যাত্রীবাহী ট্রেনের যাত্রীদের নিকট এ বার্তা পৌছে দেওয়া হয়।

এর নেতৃত্ব দেন পাকশী বিভাগীয় রেলওয়ের ব্যবস্হাপক (ডিআরএম) আহসান উল্লাহ ভূইয়া।

ট্রেনগুলো হলো- ঈশ্বরদী থেকে ছেড়ে যাওয়া রাজশাহীগামী কমিউটার এক্সপ্রেস, রাজশাহী থেকে ছেড়ে আসা খুলনাগামী সাগরদাঁড়ি এক্সপ্রেস, রাজশাহী থেকে ছেড়ে আসা গোয়ালন্দগামী মধুমতি এক্সপ্রেস, চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা খুলনাগামী মহানন্দা এক্সপ্রেস, খুলনা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী কপোতাক্ষ এক্সপ্রেস, গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা রাজশাহীগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস, ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেস, চিলাহাটি থেকে ছেড়ে আসা খুলনাগামী রুপসা এক্সপ্রেস, খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী চিত্রা এক্সপ্রেস, খুলনা থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী রুপসা সীমান্ত এক্সপ্রেস।

সরেজমিনে গিয়ে দেখা যায়, ঈশ্বরদী জংশন স্টেশনে থেকে বিভিন্ন যাত্রীবাহী ট্রেনের কামড়ায় সকাল থেকে দুপুর পর্যন্ত ট্রেনের ভেতরে কোন হিজরা, হকার উঠতে দেয়া হয়নি।

ঈশ্বরদী জংশন স্টেশনে রেলওয়ে জিআরপি পুলিশ ও রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যরা ঈশ্বরদী জংশন স্টেশনে কঠোর নিরাপত্তায় রয়েছেন।

ট্রেনের ছাদে ও ইঞ্জিনে ও বাফারে কোন যাত্রীকে উঠতে দেখা, যায়নি। স্টেশনে ঢুকতেই ভ্রাম্যমাণ টিকিট পরিদর্শক ও পরিক্ষকরা বিনাটিকেট এর যাত্রীদের টিকিট ছাড়া ট্রেনে উঠতে দিচ্ছেন না।

এ সময় উপস্থিত ছিলেন পশ্চিমাঞ্চলের রেলওয়ের পাকশী বিভাগীয় দপ্তরের বানিজ্যিক কর্মকর্তা আনোয়ার হোসেন, বৈদ্যুতিক কর্মকর্তা খাইরুল ইসলাম, বিভাগীয় যান্ত্রিক প্রকৌশলী (ক্যারেজ) মমতাজুল ইসলাম, বিভাগীয় সংকেত ও টেলিকম প্রকৌশলী রুবাইয়াত শরীফ প্রান্ত, রেলওয়ে নিরাপত্তা বাহিনীর কমান্ডেন্ট রেজওয়ান-উর-রহমান, রেলওয়ে ঈশ্বরদী জিআরপি ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিরুল ইসলাম, ঈশ্বরদী জংশন স্টেশন এর ভারপ্রাপ্ত সুপারিন্টেন্ডেন্ট শেখ আসলাম উদ্দিন, পাকশী জেলা স্কাউট দলের আদর্শ রেলওয়ে মুক্ত স্কাউট গ্রুপের লিডার সোহেল রানা।

আরও পড়ুন

Sunday, September 19, 2021

সর্বশেষ