শেখ রাসেলের জম্মদিনে বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শ্রদ্ধা

প্রয়াস নিউজ ডেস্ক: বন্ধুর সমাধি সৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে টুঙ্গিপাড়া শেখ রাসেল শিশু নিকেতনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধি সৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

শুক্রবার সকাল ১১টায় প্রথমে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে ফুল দিয়ে প্রতিষ্ঠানের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়। পরে পবিত্র কোরআন থেকে তিলওয়াত এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শেখ রাসেলসহ ১৫ আগস্টের সকল শহীদদের রুহের মাগফিরাত কামানায় দোয়া ও মোনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. ইলিয়াস হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সাইফুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ তোজাম্মেল হক টুটুল, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাহেদ বিশ্বাস এবং শেখ রাসেল শিশু নিকেতনের শিক্ষক-শিক্ষিকা প্রমুখ।

এর আগে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শেখ রাসেল শিশু নিকেতনের পক্ষ থেকে টুঙ্গিপাড়ায় একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি টুঙ্গিপাড়ার প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধুর সমাধি সৌধে গিয়ে শেষ হয়।

আরও পড়ুন

Sunday, October 2, 2022

সর্বশেষ