ভোলায় অস্ত্রসহ জলদস্যু জাকির গ্রেফতার

চীফ রিপোর্টার : ভোলার মেঘনা নদীর জলদস্যু জাকির বাহিনীর প্রধান জাকির কে দেশীয় পিস্তলসহ আটক করেছে দক্ষিণ জোনের কোস্টগার্ড সদস্যরা। ৪ অক্টোবর রাত সাড়ে ৩টার দিকে অভিযান চালিয়ে ২টি দেশীয় পিস্তল ও ২ রাউন্ড তাজা গোলাসহ আটক করেন বলে নিশ্চিত করেছেন দক্ষিণ জোনের কোস্টগার্ড।
সুত্রে জানা গেছে, অনেক দিন ধরেই ভোলা সদর থানার মেঘান নদীতে জলদস্যু জাকির বাহিন সদস্যরা নিরীহ জেলেদেরকে জিম্মি করে মুক্তিপন আদায় করে আসছিলো। এরই ধারাবাহিকতায় ৪ অক্টোবর রাত সাড়ে ৩টার দিকে পুনরায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল এমন সংবাদের প্রেক্ষিতে ইলিশা ৮নং ওয়ার্ডের গুপ্তমুন্সি এলকায় অভিযান চালায় কোস্টগার্ড দক্ষিণ জোন ভোলা বেইসের একটি টিম। কোস্টগার্ডের উপস্থিততি টের পেয়ে যাওয়ায় জলদস্যু জাকির বাহিনর সদস্যরা পালিয়ে যেতে পারলেও জাকির বাহিনীর প্রধান জাকিরকে আটক করতে সক্ষম হয়। এসময় জাকিরের বাড়ী তল্লাশি করে ২টি দেশীয় একনালা পিস্তল এবং ২ রাউন্ড তাজা গোলা উদ্ধার করা হয়। জাকির ঐ এলাকার ছিডু মিয়ার ছেলে বলে জানা গেছে। তার বিরুদ্ধে আইনী প্রক্রিয়া পরিচালনার জন্য তাকে ভোলা থানায় হস্তান্তর করা হয়েছে।
কোস্টগার্ড দক্ষিণ জোন ভোলা বেইসের মিডিয়া কর্মকর্তা লেঃ হায়াত ইবনে ছিদ্দিক স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা গেছে।

আরও পড়ুন

Thursday, September 23, 2021

সর্বশেষ