পাবনার আটঘরিয়ায় জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে নৌকাবাইচ ২০১৯ খেলা আজ থেকে শুরু

ইব্রাহীম খলীল, পাবনা জেলা প্রতিনিধি, প্রয়াস নিউজ: পাবনার আটঘরিয়ায় জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে ঐতিহ্যবাহী নৌকা বাইচ ২০১৯ প্রতিযোগিতার আয়োজন করা হয়। আজ শনিবার বিকেলে গোড়রী বাজার চিকনাই নদীতে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

প্রতিযোগীতার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রফিকুল ইসলাম বিপিএম,পিপিএম,পুলিশ সুপার পাবনা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান তানভীর ইসলাম। ময়েজ উদ্দীন টেক্সটাইল লিমিটেড এর ব্যাবস্থাপনা পরিচালক আলহাজ্ব লুৎফর রহমান। এসময় আরও উপস্থিত ছিলেন দেবোত্তর ইউপি পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাঈম্মীন হোসেন চঞ্চল। আটঘরিয়া থানা অফিসার ইনচার্জ মুঃ রকিবুল ইসলাম।

খেলায় দুটি গ্রুপে আটটি নৌকা প্রতিযোগীতায় অংশ গ্রহণ করেন। পাচুরিয়া এক্সপ্রেস নৌকাকে পরাজিত করে নিউ বাংলার বাঘ প্রথম, মতিগাছা এক্সপ্রেস নৌকাকে পরাজিত করে আটলঙ্কা এক্সপ্রেস প্রথম, আল্লাহর ভরসা কে পরাজিত করে রুপসী বাংলা প্রথম, এবং পবাখালী এক্সপ্রেস কে পরাজিত করে বাই দ্যা বাই এক্সপ্রেস প্রথম হন।

আটঘরিয়া পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম রতনের সভাপতিত্বে এবং গোড়রী/ ফৈলজানা আয়োজ কমিটির আয়োজনে এ খেলায় আরও উপস্থিত ছিলেন লক্ষীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার। লক্ষীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেজাউল করিম। দেবোত্তর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন -সাধারণ সম্পাদক মোসলেম। সাংগঠনিক সম্পাদক, রজব আলী শেখ। পাবনা জেলা সেচ্ছাসেবক লীগের

আহব্বায়ক প্রস্তুত কমিটির সদস্য নাজমুল আতিক শাহীন। আটঘরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক গোলাম মওলা পান্নু। পৌর ছাত্রলীগের সভাপতি বাঁধন। দেবোত্তর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ লোকমান। দেবোত্তর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পি,এম,ইব্রাহীম খলীল। আটঘরিয়া সরকারি মহাবিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি মনিরুল ইসলাম মনি ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম। ছাত্রনেতা রাসেল সহ প্রমুখ।

আরও পড়ুন

Wednesday, September 22, 2021

সর্বশেষ