দৌলতখানে জমির বিরোধে এসএসসি পরিক্ষার্থী -প্রবাসী ও গৃহবধূকে কুপিয়ে আহত

ভোলা প্রতিনিধি ঃ-

দৌলতখান উপজেলার দক্ষিণ জয়নগর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে একই পরিবারের ৬ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে স্থানীয় একটি সন্ত্রাসী গ্রুপ। আহতরা দৌলতখান উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। ঘটনাটি ঘটেছে বুধবার ৫ জানুয়ারি দুপুর ২ টার সময়।

আহত দৌলতখান উপজেলা একটি বাড়ি একটি খামার প্রকল্পে চাকুরীজিবি ফয়েজুর রহমান জানায়,তারা নিজ বাড়িতে পৈত্রিক সম্পত্তির উপর পুরনো ঘর ভেঙ্গে নতুন ভবন নির্মান করছে। একই সাথে বাড়ির সামনে সীমানা প্রাচীর তৈরি করছে। দুপুরবেলা হঠাৎ স্থানীয় সন্ত্রাসী ফারুক ও তার ছেলে সফিক, আনোয়ার,রমজান ও ফারুকের স্ত্রী শাহানুর বেগম ওই স্থানে জমি পাওনা দাবী করে সীমানা উপরে ফেলে দেয়। ঘটনার সময় আমার বড় ভাই দুবাই ফেরত মনিরুল ইসলাম বাচ্চু ও স্ত্রী শিউলী আক্তার দৌলতখান ব্রাক ব্যাংকে ১ লাখ টাকা লোন তুলতে যায়। খবর পেয়ে আমি ও আমার ভাই ভাবি বাড়িতে গিয়ে এসবের কারণ জানতে চাইলে কোন কিছু বুঝে ওঠার আগেই সন্ত্রাসী ফারুক ও তার ছেলেরা দা লাঠি ও দেশীয় অস্রসহ আমাদের উপর এলোপাতারি ভাবে কোপাতে থাকে এবং লাঠি দিয়ে আঘাত করে। হামলার খবর পেয়ে আমাদেরকে বাঁচানোর জন্য আমার স্ত্রী সাথী বেগম,চাচা বশির আহমেদ ও চাচাত ভাই মোস্তাফিজ ও এসএসসি পরিক্ষার্থী নোমান এগিয়ে আসলে তাদরকেও ফারুক ও তার ছেলেরা ব্যাপক মারধর করে মারাত্মক আহত করে।
হামলার সময় ফারুক ও তার ছেলরা ব্রাক ব্যাংক থেকে উত্তোলনকৃত আমার ভাইর ১ লাখ টাকাও নিয়ে গেছে।

এ ঘটনায় দৌলতখান। থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে। এলাকাবাসী জানায়, ফারুক প্রতিনিয়ত জুয়ার আসোর বসায়। এমনকি মাদক ব্যবসার সাথেও জড়িত। স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারকে বৃদ্ধাংঙ্গুলী দেখিয়ে এলাকায় ব্যাপক অপকর্ম করে বেড়াচ্ছে ফারুক।

আরও পড়ুন

Tuesday, September 21, 2021

সর্বশেষ