রামগতিতে চোরের উপদ্রব।

রামগতি (ললক্ষীপুর ) প্রতিনিধি : লক্ষীপুরের রামগতিতে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা করোনাভাইরাস প্রতিরোধ ও নিয়ন্ত্রনে নানা জনগুরুত্বপূর্ণ কাজে ব্যস্ত থাকার সুযোগে বেড়েছে সিঁদেল চোরের উপদ্রব।
গত কিছুদিন থেকে উপজেলার বিভিন্ন এলাকায় বেশ কয়েকটি বাড়ীতে চুরি করেছে সংঘবদ্ধ চোর চক্র।
চর বাদাম ইউনিয়নের ম্ষ্টাার পাড়া এলাকায় সুলতান মেস্তরী বাড়ীর ওয়াহেদ আলীর ঘরসহ বেশ কয়েকটি বাড়ীতে চুরি করে স্থানীয় চিহ্নিত চোর ওজিউল্যার ছেলে বেলাল।
স্থানীয়রা জানায় বেলাল এ পর্য়ন্ত অসংখ্য মানুষের ঘর থেকে মোবাইল ফোন, নগদ টাকা, স্বর্ণালংকার, ছাগল চুরি করে। চুরি করা তার নেশা ও পেশা।
ভূক্তভোগী আ: ওয়াহেদ আলীর স্ত্রী আম্বিয়া খাতুন বলেন আমার স্বামী ব্রিকফিল্ডে কাজ করে। ঘরে পুরুষ না থাকার সুযোগে চোর বেলাল গভীর রাতে আমার ঘরে প্রবেশ করে নগদ ২০ হাজার টাকা ও ৪ আনা স্বর্ণালংকার নিয়ে যাওয়ার সময় আমার মেয়ে ধরে ফেললে সে ঝাপটা দিয়ে পালিয়ে যায়। এ বিষয়ে থানায় একটি অভিযোগ দাখিল করেছি। বেলাল আমাদের বাড়ীর কয়েকটি ঘরে এবং এলাকার বিভিন্ন বাড়ীতে চুরি করে ধরা পড়ে জরিমানা দিয়েছে। তার জ¦ালায় এলাকাবাসী অতিষ্ট। মানুষ ঘরে ঘুমানো দায় হয়ে পড়েছে।
এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান শাখাওয়াত হোসেন জসিম জানান স্থানীয়ভাবে চোর বেলালকে সতর্ক করা হয়েছে। প্রয়োজনে থানার সহায়তা নিয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও পড়ুন

Friday, September 24, 2021

সর্বশেষ