রামগতিতে ইউপি মেম্বারের হাতে চেয়ারম্যান লাঞ্চিত।

রামগতি(লক্ষীপুর)প্রতিনিধি : লক্ষীপুরের রামগতিতে চর রমিজ ইউনিয়ন পরিষদের সদস্যর হাতে লাঞ্চিত হয়েছেন চেয়ারম্যান।
বৃহস্পতিবার সকালে বিবির হাট বাজারে চর রমিজ ইউয়িনের পরিষদ কার্যালয়ে ঘটনাটি ঘটে।
জানা যায়, এলজিএসপির কাজের বিল নিয়ে এবং উন্নয়ন কাজ, জেলে ভিজিএফ ও রিলিফ বিতরনে চেয়ারম্যান একতরফাভাবে মেম্বারকে বাদ দিয়ে তার ওয়ার্ডে অন্য মেম্বার দিয়ে কাজ করানো নিয়ে বিরোধ চলে আসছিলো। ঘটনার সময় মেম্বার নোমান এসব বিষয়ে চেয়ারম্যানের কাছে জানতে চাইলে উত্তপ্ত বাকবিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে মেম্বার নোমান চেয়ারম্যান গোলাম সারওয়ারকে শারিরীক ভাবে লাঞ্চিত করে। এ সময় অপরাপর মেম্বার ও গন্যমান্য ব্যক্তিবর্গ দুজনকে শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনার পর উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনার (ভূমি) ও থানা অফিসার ইনচার্জ ঘটনাস্থল পরিদর্শন করেন।
বর্তমানে এলাকায় এ নিয়ে চরম উত্তেজনা বিরাজ করছে।
এ বিষয়ে ইউপি চেয়ারম্যান গোলাম সারওয়ার জানান কাজের বিল নিয়ে সে আমার সাথে অসদাচরন করে।
ভূক্তভোগী ইউপি সদস্য নোমান জানান চেয়ারম্যান একতরফাভাবে গায়ের জোরে নানান উন্নয়ন প্রকল্প নিজেই করতে চায় এবং প্রত্যেকটি প্রকল্প থেকে তাকে ২৫/৩০ পার্সেন্ট হারে কমিশন দিতে হয়। ইতিপূর্বে তার লুটপাট নানান অনিয়ম দুর্নীতির বিষয়ে জেলা প্রশাসক এবং উপজেলা নির্বাহী অফিসার বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেছি। তাকে ৩০ পার্সেন্ট ঘুষ না দেয়ায় আমার এলজিএসপির কাজ শেষ হবার ৩ মাস পর তিনি আমার বিল ভাউচারে সাক্ষর না করে আরো বিভিন্ন ধরনের অশালীন আচরন করছেন।
উপজেলা নির্বাহী অফিসার মো: আব্দুল মোমিন বলেন এটা পরিষদের আন্ত: সমন্বয়ের বিষয় তবু চেষ্টা করছি আশারাখি সমাধান হয়ে যাবে।

আরও পড়ুন

Tuesday, September 21, 2021

সর্বশেষ