আটঘরিয়ায় রাতের আধারে ত্রান নিয়ে দুয়ারে দুয়ারে পৌর মেয়র শহিদুল ইসলাম রতন

ইব্রাহীম খলীল, পাবনা জেলা প্রতিনিধি।। প্রয়াস নিউজ: দিন যতই গড়িয়ে চলছে, ততই কষ্ট বাড়ছে মধ্যম আয়ের পরিবার গুলোতে। মুখে ফাপা হাসির চাপা কান্নায় ভাঙ্গছে তাদের মন। লোক লজ্জা আর আত্মসম্মানের ভীড়ে, খাদ্যকষ্ট চাপছে তাদের ছোট্ট সাজানো নীড়ে।

সমাজে মানুষের কাছে ছোট হওয়ার ভয়ে যখন মনের ভেতর জীবন পার করছে। পৌরসভার মধ্যম আয়ের অসহায় পরিবার গুলো। তখন তাদের খুঁজে খুঁজে রাতের আধাঁরে দুয়ারে দুয়ারে খাবার পৌঁছে দিচ্ছেন আটঘরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম রতন।

তিনি গতকাল রোববার (১০ মে) পৌর এলাকার আটঘরিয়া, দেবোত্তর, জালালের ঢাল, কড়ইতলা বাজারে অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো ৫ কেজি চাল ও ৫ কেজি আলু। বিতরণ কালে এসময় উপস্থিত ছিলেন আটঘরিয়া প্রেসক্লাবের সভাপতি খাইরুল ইসলাম বাসিদ, সাধারণ সম্পাদক জিল্লুর রহমান রানা, দেবোত্তর ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাহিদ হাসান, যুবলীগ নেতা নাছিম, পৌর ছাত্রলীগের সভাপতি
বাঁধন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাছিম প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।

খাদ্য বিতরণকালে পৌর মেয়র শহিদুল ইসলাম রতন বলেন, এই কান্তিকালে কর্মহীন অসহায় মানুষ কাজে বের হতে পারছে না। সে কারণে তারা কষ্ঠে রয়েছে। আমার পৌর এলাকায় একটি মানুষও খাদ্যেও জন্য যেন কষ্ঠ না পায় সে জন্য রাতের অন্ধকারে তাদের খুঁজে বের করে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।তিনি আরো বলেন, অসহায় মানুষদের জন্য খাদ্য বিতরণ অহ্যাহত থাকবে।

আরও পড়ুন

Wednesday, September 22, 2021

সর্বশেষ