আটঘরিয়ায় বিদেশ ফেরতের বাড়িতে শ্রমিকলীগ নেতার নেতৃত্বে ডাকাতির অভিযোগে ৬ জন দোষী সার্বস্ত

ইবাহীম খলীল,পাবনা জেলা প্রতিনিধি।। প্রয়াস নিউজ: আটঘরিয়ার রুস্তুমপুর হাজীপাড়ার দক্ষিন কোরিয়া ফেরত আ: রশিদের বাড়ীতে গত ২৩ মে ভোররাতে অস্ত্র ধরে মালামাল ডাকাতির অভিযোগে স্থানীয়ভাবে ২৭ মে অনুষ্ঠিত শালীশে ডাকাতদলের ৬ জনকে দোষী সাব্যস্ত করে লুটের মালামাল ফেরত ১ লাখ ২০ হাজার টাকা জরিমানাসহ উপজেলা শ্রমিকলীগের ২ জনকে পদ থেকে অপসারনের সিদ্ধান্ত হয়।

এ শালিশী বৈঠকে সভাপ্রতিত্ব করেন সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জহুরুল হক এবং প্রধান হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র শহিদুল ইসলাম রতন। রুস্তুমপুর হাজীপাড়ার জহুরুল হকের বাড়ীতে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

ঘটনার বিবরনে প্রকাশ, আ: রশিদ প্রবাস থেকে গত ২/৩ মাস আগে বাড়ীতে আসে। তার অনেক অর্থ সম্পদ আছে এ ধারনায় আটঘরিয়া উপজেলা শ্রমিকলীগের সভাপতি বুলবুল আহম্মেদ, সাধারন সম্পাদক কামরুল ইসলাম, একই সংগঠনের সদস্য আরমান ও ইমরান মাদকসেবী আনিছ এবং পাবনা শহরের চাকু পলাশকে ভাড়া করে এনে গত ঈদের আগের রাতে আ: রশিদের বাড়ীতে ২৩ মে ভোররাতে হানা দিয়ে আ: রশিদের গলায় অস্ত্র ধরে ২৭০০ ডলার, ২টি মোবাইল, ১ লাখ টাকার চেক, নগদ ৫০০০ হাজার টাকা, ১ টি ঘড়িসহ লুটের যাবতীয় মালামাল শালিশের সিদ্ধান্ত অনুযায়ী ফেরত দিতে বাধ্য হয়।

এছাড়াও ঐ ডাকাত দলের ৬ জনকে ১ লাখ ২০ হাজার টাকা জরিমানাও করা হয়। অপরদিকে উপজেলা শ্রমিকলীগের সভাপতি ও সম্পাদকের পদ থেকে বুলকুল ও কামরুলকে বহিস্কারের সিদ্ধান্ত হয়।

আরও পড়ুন

Sunday, September 26, 2021

সর্বশেষ