রামগতি স্বাস্থ্য কমপ্লেক্সে যুবলীগ নেতা অনুর সুরক্ষা সামগ্রী প্রদান |

রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩১ শয্যা হাসপাতালে কর্মরত ডাক্তার ও স্বাস্থ্য কর্মীদের জন্য সুরক্ষা সামগ্রী প্রদান করছেন ঢাকা মহানগর উত্তর যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক তাসবিরুল হক অনু।
শুক্রবার (৩১ জুলাই) সকালে স্থানীয় নেতৃবৃন্দ উপজেলা নির্বাহী অফিসার মো: আব্দুল মোমিনের কার্যালয়ে তার হাতে এ সকল সুরক্ষা সামগ্রী তুলে দেন।
এ সময় উপস্থিত ছিলেন হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তার সাজেদা আক্তার স্বর্ণা, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মো: রাহিদ হোসেন, উপজেলা যুবলীগের ১ম যুগ্ন আহবায়ক শাহ মো: রাকিব হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাদ্দাম হোসাইন, পৌর ছাত্রলীগের সভাপতি শেখ ফরিদ পাটওয়ারী, সাধারন সম্পাদক আবুল খায়ের শামীম, সরকারী কলেজ ছাত্রলীগ নেতা হুমায়ুন কবির প্রমূখ।
সুরক্ষা সামগ্রীর মধ্যে ছিল এন ৯৫ মাস্ক, হ্যান্ড গ্লাভস, এপ্রোণ, পিপিই স্যুট, হ্যান্ড স্যানিটাইজার, জীবাণূ প্রতিরোধী চশমা।
উল্লেখ্য, বৈশি^ক মহামারী করোনা সংকটে লকডাউনকালীন সময়ে রামগতি কমলনগর উপজেলার কয়েক হাজার কর্মহীন মানুষের মাঝে আর্থিক, খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করে তাদের পাশে দাড়ান ছাত্রলীগ থেকে বর্তমান যুবলীগ নেতা তাসবিরুল হক অনু।

আরও পড়ুন

Friday, September 24, 2021

সর্বশেষ