কমলনগরে প্রেমের প্রলোভনে ধর্ষণ চেষ্টার অভিযোগ। 

কমলনগর(লক্ষীপুর) প্রয়াস নিউজ : লক্ষ্মীপুরের কমলনগরে আমেনা(১৭) নামে কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মোঃ মুরাদ (২০) নামের এক যুবকের বিরুদ্ধে।

আমেনা উপজেলার ৮নং কাদিরা ইউনিয়নের চর ঠিকা গ্রামের হোরনের মেয়ে, অভিযুক্ত মুরাদ একই গ্রামের মোঃ হারুনের ছেলে।

কিশোরীর মা নয়ন আক্তার বাদী হয়ে কমলনগর থানায় একটি অভিযোগ দাখিল করেন।
অভিযোগে কিশোরী মা জানান আমাদের অজান্তে আমার মেয়ে আমেনার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে পাশের বাড়ির মুরাদ, বিভিন্ন সময় আমরা বাড়িতে না থাকলে গোপনে মুরাদ আামাদের ঘরে এসে আমার মেয়ে আমেনা’র সাথে দেখা করতো।

ঘটনার দিন ২১-০৩-২০২১ ইং আমি সহ আমার স্বামী বাড়িতে না থাকায় আমার মেয়ে একা ঘরে সেই সুযোগে মুরাদ হঠাৎ করে আমাদের ঘরে ঢুকে ঘরের দরজা বন্ধ করে আমার মেয়েকে ধর্ষনের উদ্দেশ্যে ঝাপটে ধরে গায়ে পরিহিত জামা কাপড় ছিড়ে পেলে।

আমার মেয়ের চিৎকার করলে পাশের ঘরের মানুষগন আসিলে অভিযুক্ত মুরাদ দরজা খুলে দৌড়ে পালিয়ে যায়।
মুরাদের পরিবারের পক্ষ থেকে মীমাংসার আশ্বাস দিয়ে অভিযোগ না করতে বলে, পরে মীমাংসা না করে অভিযুক্ত মুরাদকে বাড়ি থেকে দূরে সরিয়ে দেয়। বর্তমানে মুরাদের বাবা ভুক্তভোগী পরিবার কে মামলার না করার জন্য বিভিন্ন চাপ প্রয়োগ করেন।

এদিকে স্থানীয় ইউ পি সদস্য আঃ মালেক সহ স্থানীয় একটি সালিশি বৈঠক করলে অভিযুক্ত ছেলে পালিয়ে থাকায় কোন মিমাংসা করতে পারিনি।

২ নং বিবাদী অভিযুক্ত ছেলের বাবা হারুন জানান আমার ছেলে দীর্ঘ তাদের ঘরে যাওয়া আসা করত। এই গঠনার পর থেকেই পালিয়ে আছে।

কমলনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মোসলেহ উদ্দিন বলেন অভিযোগ পেয়েছি সত্যতা প্রমাণিত হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন

Thursday, September 16, 2021

সর্বশেষ