আসন্ন রামগঞ্জে লামচর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন সাংবাদিক বাচ্চু। 

মোঃ আরিফ হোসেন, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি :আসন্ন রামগঞ্জ উপজেলা ইউপি নির্বাচনে ৬নং লামচর ইউপিতে চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী হচ্ছেন সমাজসেবক ও ব্যবসায়ী সাংবাদিক বেলায়েত হোসেন বাচ্চু। এই ওয়ার্ডে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে ইতোমধ্যে প্রচার-প্রচারণায় এগিয়ে আছেন সাংবাদিক বাচ্চু। তাকে নিয়ে স্বপ্ন দেখতে শুরু করেছে ইউনিয়নবাসী। তিনি ধারাবাহিকভাবে চালিয়ে যাচ্ছেন সমাজ-সামাজিকতা ও সাধারণ ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময়। এছাড়াও বিভিন্ন উন্নয়নমূলক কাজের প্রতিশ্রুতিসহ ইউনিয়ন পরিক্রমায় পরিবর্তন ও মডেল ইউপি গড়ার প্রত্যয়ের কথা ব্যক্ত করছেন। সর্বোপরি মাদক, দুর্নীতি, সন্ত্রাস ও চাঁদাবাজির বিরুদ্ধে রুখে দাঁড়াবার মানসিকতা নিয়ে আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার ঘোষণা দিচ্ছেন তিনি।
দল-মত-নির্বিশেষে কয়েকজন জনগন বলেন,“ সাংবাদিক বাচ্চু জনগণের মধ্যে, একজন স্বচ্ছ ব্যক্তি হিসেবেই সুপরিচিত। সদালাপী, সুমিষ্টভাষী আলাপচারিতায় মুগ্ধ করে অতি অল্প সময়ে দূরের মানুষকে আপন করে নেওয়ার গুণ তার মধ্যে বিদ্যমান। তারা আরও জানান, “ইউপিবাসির চাহিদার দিকে লক্ষ্য রেখেই মূলত এই পদে প্রার্থী হওয়ার ইচ্ছাপোষণ করেছেন তিনি”।
চেয়ারম্যান প্রার্থী হওয়ার বিষয়ে জানতে চাইলে এ প্রতিবেদককে সাংবাদিক বাচ্চু বলেন, “দীর্ঘদিন থেকেই এ এলাকার মানুষের সুখে-দুঃখে পাশে থেকেছি। আগামীতেও পাশে থেকে সুখ-দুঃখের অংশীদার হতে চাই। চেয়ারম্যান পদটি জনগণের ভোটের মাধ্যমে অধিগ্রহণ করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পরিকল্পনা মাফিক সঠিক জনসেবা ও উন্নয়ন দিয়ে দৃষ্টান্ত স্থাপন করতে চাই। ৬নং ইউপিবাসীকে দিতে চাই আওয়ামীলীগ সরকারের সাফল্যের সর্বোচ্চ প্রাপ্তি। নিশ্চিত করতে চাই আগামী প্রজন্মের নিরাপদ ও মানসম্পন্ন ভবিষ্যৎ। জনগণের ভালোবাসাকেই পুঁজি করে, আমি আসন্ন নির্বাচনে জয়লাভ করবো, ইনশাআল্লাহ্। আমাকে ৬নং ইউপিবাসী সেবা করার সুযোগ দিবে বলে আমার দৃঢ় বিশ্বাস। সেই লক্ষ্যে আমি আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছি”

আরও পড়ুন

Monday, November 29, 2021

সর্বশেষ