রামগঞ্জে আগুনে পুড়ে তিনটি দোকান ছাই। 

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি :লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার ৮ নং করপাড়া ইউনিয়নের বদরপুর গ্রামে পশ্চিম বদরপুর ভুঁইয়ার খামারে আগুন লেগে দুইটি চা দোকান ও একটি মোদি দোকান সহ মোট তিনটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

জানা যায় ২৮/০৯/২০২১ তারিখ মঙ্গলবার রাত তিনটার দিকে এই ঘটনা ঘটে । কিসের থেকে এই আগুন লাগছে তা সঠিক করে বলা যাচ্ছে না। বলে দাবি করেছেন ব্যবসায়ীরা । এতে ব্যবসায়ী মিলন হোসেন বলেন আমরা প্রতিদিনের ন্যায় দোকান গুছিয়ে রাত ১০ টার দিকে দোকান বন্ধ করে বাড়ি চলে যাই । ভোর রাতে খবর পেয়ে এসে দেখি আমাদের সব কিছু পুড়ে ছাই হয়ে গেছে । আমার ৬০ হাজার টাকা মতো ক্ষতি হইছে । আমার এই দোকানটায় ছিল আমার একমাত্র আয়ের উৎস । আমার পরিবারের ৬ সদস্য সংসার চলতো এই আয় দিয়ে এখন কি করবো কিছুই বুঝে উঠতে পারছি না । সব কিছু হারিয়ে নিঃস্ব হয়ে গেছি আমরা।

ব্যবসায়ী বাবুল বলেন আমার প্রায় ৭০ হাজার টাকা ক্ষয়ক্ষতি হয়েছে আমার এই দোকানের আয় দিয়ে সদস্য সংসার চলত ।

ব্যবসায়ী আনোয়ার আমার প্রায় ৬০ হাজার টাকা ক্ষয়ক্ষতি হয়েছে এই দোকানের আয় দিয়ে কোন রকম সংসার চলতো এখন সব কিছু হারিয়ে নিঃস্ব হয়ে গেছি।

এই ব্যবসায়ী মিলন হোসেন, বাবুল হোসেন ও আনোয়ার হোসেন দাবি করেন আমাদের ১ লক্ষ ৯০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। সবকিছু হারিয়ে আমরা এখন নিঃস্ব হয়ে গেছি। জনপ্রতিনিধিদের কাছে আমাদের আকুল আবেদন আমাদের এই দুঃসময়ে যেন আমাদের পাশে এসে দাঁড়ান। আমাদেরকে একটু সহযোগিতার হাত বাড়িয়ে দেন । আমরা যেন পরিবার নিয়ে জীবিকা নির্বাহ করতে পারি ।

এ ঘটনার খবর পেয়ে দক্ষিণ কালিকাপুর মোহাম্মদীয়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ আলমগীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন ।

আরও পড়ুন

Monday, November 29, 2021

সর্বশেষ