চিরিরবন্দরে ডিবি পুলিশ সেজে অপহরণ ঘটনায় আটক ২  

মো. মিজানুর রহমান মিজান, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা উপজেলায় ডলার, কষ্টি পাথরের মূর্তিসহ বিভিন্ন অবৈধ জিনিস বেচাকেনার অভিযোগে ডিবি পুলিশ পরিচয়ে দুইজন নারী ও ৩জন পুরুষকে তুলে নিয়ে যাওয়ার সময় ২ জনকে আটক করেছে জনতা। পরে তাদেরকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। ভুয়া ডিবি পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার পাশাপাশি তারা এক লাখ ৩০ হাজার টাকাও হাতিয়ে নিয়েছিল। এ ঘটনাটি গত ৬ অক্টোবর বুধবার সন্ধ্যায় চিরিরবন্দর উপজেলার আলোকডিহি ইউনিয়নের বেকীপুলবাজারে ঘটেছে।

আটককৃত ব্যক্তিরা হলেন- খানসামা উপজেলার আঙ্গারপাড়া গ্রামের আইয়ুব আলীর ছেলে আনারুল ইসলাম (৩৫) ও একই উপজেলার উত্তমপাড়ার যোতিশ চন্দ্র রায়ের ছেলে নিতাই রায় (৩০)।
যাদের সাথে প্রতারণা করা হয়েছে তারা হলেন- ঢাকার কামরাঙ্গীচর এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে লিটন মুন্সি (৫০), মাদারীপুর জেলার কালকিনি উপজেলার উত্তর রঞ্জনপুর গ্রামের স্বপনের ছেলে হৃদয় হোসেন (২০), ঢাকার দোহার থানার বিক্রমপুর গ্রামের সোহেলের মেয়ে মোছা. ময়না (২০), চাঁদপুর জেলার মতলবপুর থানার একলাছপরা গ্রামের আব্দুল আজিজের স্ত্রী মোছা. সিমা (৪০) এবং অপরজনের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও ভিকটিম সূত্রে জানা গেছে, ডলার ও কষ্টি পাথরের মূর্তিসহ বিভিন্ন মূল্যবান জিনিস বিক্রির প্রলোভনে গত ২-৩ দিন আগে ঢাকা, মাদারীপুর ও চাঁদপুর এলাকা থেকে দুইজন নারী ও ৩ জন পুরুষ খানসামা উপজেলার আঙ্গারপাড়া এলাকার শামীম নামে এক ব্যক্তির বাড়িতে আসেন। বুধবার বিকেলে মোটরসাইকেলে করে ৬ জন ব্যক্তি ওই বাড়িতে এসে নিজেদেরকে ডিবি পুলিশ পরিচয় দেয়।

আরও পড়ুন

Thursday, September 29, 2022

সর্বশেষ