রামগঞ্জের ভোলাকোটে নৌকার মাঝি হতে চান কামাল হোসেন। 

মোঃ আরিফ হোসেন, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি :আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ০৯ নং ভোলাকোট ইউনিয়ন থেকে প্রার্থী হয়েছেন আওয়ামীলীগের দুর্দিনের কর্মী কামাল হোসেন। তিনি বর্তমান রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সম্মানিত সদস্য।
দলের দুর্দিনে সক্রিয়ভাবে কাজ করে বিভিন্ন নেতৃত্বে ছিলেন এই চেয়ারম্যান প্রার্থী। তিনি ভোলাকোট ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহবায়ক, সাবেক রামগঞ্জ উপজেলা যুবলীগের ২ মেয়াদের সদস্য ছিলেন।সামাজিক কাজেও পিছিয়ে নেই তিনি, বর্তমানে লক্ষ্মীপুর জেলা সমিতি ও রামগঞ্জ উপজেলা সমিতির আজীবন সদস্য, পশ্চিম ভোলাকোট জামে মসজিদের সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।
রাজনৈতিক পরিবার থেকে বেড়ে উঠা কামাল হোসেন উপজেলার ভোলাকোট ইউনিয়নের ভোলাকোট বড় বাড়ির মৃত মজিবুল হক পাটওয়ারীর ছেলে। তার বাবাও স্বাধীনতার পূর্বে তৎকালীন নিউ মার্কেট থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছিলেন।আরেক কাকা ছিলেন বীর মুক্তিযোদ্ধা।
জানা যায়, ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামীলীগের যখন দুঃসময় ছিল,বিশেষ করে ২০০১ সালে বিএনপির নেতাকর্মীদের কাছে নির্যাতনের শিকার হয়ে আওয়ামীলীগের নেতাকর্মীরা যখন বিপর্যস্ত ঠিক তখনই কামাল হোসেন তেজগাঁও ডায়াগনস্টিক সেন্টারে আওয়ামীলীগের নেতৃবৃন্দদের আশ্রয় দেন, নেন খাওয়া দাওয়া সহ সকল আনুষাঙ্গিক দায়িত্ব।
চেয়ারম্যান নির্বাচনের বিষয়ে জানতে চাইলে কামাল হোসেন জানান, ভোলাকোট ইউনিয়নে বর্তমানে অপরাজনীতি,সামাজিক অবক্ষয়, সন্ত্রাস, মাদক,ইভটিজিং, ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। এগুলো নির্মুল করতে স্বাধীন, সুন্দর একটি ইউনিয়ন গড়ার লক্ষে আমি চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। দলের দুর্দিনের কর্মী হিসেবে জননেত্রী শেখ হাসিনার কাছে মনোনয়ন চাইবো, নেত্রী যদি নৌকা প্রতিক দিয়ে নির্বাচনের সুযোগ করে দেন তাহলে ইউনিয়নের সর্বস্তরের জনগন সহ আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে বিপুল ভোটে জয়ী হয়ে নেত্রীকে এই ইউনিয়নটি উপহার দিতে পারবো। জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন মুলক কর্মকান্ড ও ইউনিয়নবাসীর প্রাপ্য অধিকার বুজিয়ে দিতে কাজ করে যাবো ইনশাআল্লাহ। সেজন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

আরও পড়ুন

Friday, September 23, 2022

সর্বশেষ