কাশিপুরে সাংবাদিকদের উপর হামলার ঘটনায় মামলা। 

বরিশাল ব্যুরো চিফঃ গত ৮ তারিখ বরিশাল সিটি কর্পোরেশনের ২৮ নং ওয়ার্ডের উপনির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের ফলাফল ঘোষণার আগ মুহূর্তে কাশিপুর প্রশিকা অফিসের সামনে দুই গ্রুপের সংঘর্ষের ভিডিওচিত্র ধারণ করতে গেলে পরাজিত প্রার্থী মামুন মেম্বারের ছেলে রাব্বি বাহিনীর হামলায় গুরুতর আহত হয় তিন সংবাদকর্মী। ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। উক্ত হামলার ঘটনায় ভুক্তভোগী সংবাদকর্মী শাকিলের বড় ভাই মোঃ শামিম সিকদার বাদী হয়ে এয়ারপোর্ট থানায় ২০ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। যাহার মামলা নং ১২ তারিখঃ ০৭/১০/২০২১। মামলার আসামিরা হলেন সৈয়দ রাব্বি, সৈয়দ গোলাম কবির মামুন, নয়ন মুন্সি, মাসুদ, মাসুদ রাঢ়ি, শহীদ ঢালি আবুল কালাম,তারেক মৃধা, সোহান শিকদার,সৈয়দ রামিম,সৈয়দ রাফি, বাদশা, মিজান রাঢ়ি, স্বাধীন, অরুণ, সাব্বির, সাগর মাঝী, সুমন, সামিদ ও অজ্ঞাত আরো ১০/১২ জন।

এদিকে হামলায় আহত ভুক্তভোগী সংবাদ কর্মীরা জানান সংবাদ সংগ্রহ করতে গিয়ে সন্ত্রাসীদের হামলার শিকার হয়েছি আমাদের ২ টি মোবাইল,২ টি ডিএইচেলার ক্যামেরা ছিনিয়ে নিয়েছে, আমরা আমাদের থেকে ছিনিয়ে নেয়া মোবাইল ক্যামেরা ফেরত সহ দোষীদের শাস্তির দাবি করছি।

এ বিষয়ে উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তা এয়ারপোর্ট থানার এস আই সাইফুল ইসলাম জানান, ইতিমধ্যে মাসুদ ও আবুল কালাম নামে দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে এবং বাকি আসামিদের গ্রেফতার করার অভিযান চলছে ।

আরও পড়ুন

Wednesday, December 8, 2021

সর্বশেষ