তরুন নির্মাতা জসিম উদ্দিন ইমন এর জন্মদিনে দর্শকদের উপহার দিলেন নাটক “ই টয়লেট “। 

বরিশাল ব্যুরো চিফঃ শিক্ষক ও শিক্ষা ব্যাবস্থার অসংগতি নিয়ে নির্মাণাধীন চলচ্চিত্র দি মাস্টার এর পরিচালক জসিম উদ্দিন ইমন তার নিজেকে ও টিমকে প্রস্তুতি গ্রহনের জন্য বেশ কিছু স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছেন যা আন্তর্জাতিক পর্যায়ে বিভিন্ন চলচ্চিত্র প্রতিযোগিতায় প্রশংসা পেয়েছে।
তাছাড়া বেশ কিছু নাটক ও টেলিফিল্ম নির্মাণ করেছেন, তার নির্দেশনায় উল্লেখযোগ্য চলচ্চিত্র মানুষ, কুরিয়ে পাওয়া সিম, হিতে বিপরীত, অব্যক্ততা,আপন মানুষ, সহ আরো অনেক নির্মান। উল্লেখ্য তার পরিচালনায় আপন মানুষ নাটকটি ইউটিউব চ্যানেলে বেশ জনপ্রিয়তা ও প্রশংসা কুড়িয়েছে দর্শক মহলে। তার নির্মিত নাটকগুলো সমাজের বিভিন্নি শ্রেনির মানুষের জীবন কাহিনী ফুটে ওঠে। তার নাটকের দর্শকদের ভালোবাসার উপহার হিসেবে
আজ তার জন্মদিন এবং আজকে মুক্তি পেলো নাটক ই- টয়লেট। সোহেল রানার রচনায়, জসিম উদ্দিন ইমন এর পরিচালনায় নাটক “ই- টয়লেট” এ নাটকটিতে ফুটে উঠেছে অনেক আধুনিক কনসেপ্ট। অদূর ভবিষ্যতে মানুষ যখন সপরিবারে কর্মব্যস্ত হয়ে পড়বে তখন বিভিন্নমুখী সমস্যায় পতিত হবে। তারই কিছু সমস্যা ও সমাধান নিয়ে নির্মিত ই-টয়লেট।
চমৎকার ফ্রেমিং, নান্দনিক লোকেশন এবং নতুন মুখদের সাবলীল অভিনয় প্রশংসনীয়। ই টয়লেট নাটকটিতে অভিনয় করেছেন নাইম,রুপা,নির্জন, ইভা,লামিয়া, রুমি, মলয়,নর্জন সহ অনেকে। নাটক সম্পর্কে নির্মাতা বলেন, আসলে আমাদের বরিশালে বসে কাজ করা কঠিন এখানে ভালো ক্যামেরা,লাইট,প্রডাকশন হাউস টেকনিক্যাল টিম ও প্রযোজক নেই,খুব কষ্ট করে কাজ করতে হচ্ছে।
তিনি আরও বলেন যেহেতু দি মাস্টার চলচ্চিত্র একটা বড় ক্যানভাসের তাই এখানে চর্চাটা চালিয়ে নিতে হবে। ” দি মাস্টার” চলচ্চিত্রের মাধ্যমে নিজেকে বড় পর্দায় উপস্হাপন করতে চাই। তাকে এ চলচ্চিত্রের বিষয় সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, এ চলচ্চিত্রটি নির্মান করব আমাদের জাতি গড়ার কারিগর বেসরকারী শিক্ষকদের জীবন কাহিনী অবলম্বনে।আশা করি আমি ” দি মাস্টার” ছবিটি সকল শ্রেনির মানুষ গ্রহন করবে, বিশেষ করে শিক্ষক ও ছাত্র যারা আছে তাদের কাছে বেশ জনপ্রিয় হবে।তাই দর্শকদের ভালোবাসা ও সহযোগিতায় এগিয়ে যেতে চাই।আপনারা সকলে আমার জন্মদিনে দোয়া করবেন যাতে ভবিষ্যতে দর্শকদের ভালো কিছু উপহার দিতে পারি।

আরও পড়ুন

Sunday, November 28, 2021

সর্বশেষ