বাবু আশুতোষ বেপারীর নৌকা মার্কার নির্বাচনী পথসভা।

জেলা প্রতিনিধি পিরোজপুর: পিরোজপুর জেলার নাজিরপুর থানার দীর্ঘা ইউনিয়নের দীর্ঘা এম.এল মাধ্যমিক বিদ্যালয় মাঠে নৌকা মার্কার নির্বাচনে পথসভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একে.এম.এ আউয়াল সভাপতি পিরোজপুর জেলা আওয়ামিলীগ। তিনি বাবু আশুতোষ বেপারীর নৌকা নির্বাচনে জনোনেত্রী শেখ হাসিনার নৌকার প্রার্থীকে বিজয়ী করতে দীর্ঘা ইউনিয়নের সকল জনগণকে ঐক্যবদ্ধ হতে বলেন।

এডভোকেট কানাইলাল বিশ্বাস জনগণের উদ্দেশ্যে বলেন, বাবু সুধাংশু শেখর হালদারের দীর্ঘাকে আপনারা অসম্প্রদায়িক অপশক্তি থেকে রক্ষা করুন, কোন অসম্প্রদায়িক অপশক্তিকে সুযোগ দিবেন না। তিনি আরো বলেন কুমিল্লা ও বর্তমান বাংলাদেশের পেক্ষাপট অসম্প্রদায়িককে নৌকা প্রতিহত করবে, তিনি দীর্ঘা ইউনিয়নের সভাপতি কে উদ্দেশ্য করে বলেন আমি জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক আমি কখনো আপনার কমিটিকে অনুমোদন দেই নাই।সাংগঠনিক গঠনতন্ত্রে (৪৭) ধারা অনুযায়ী আপনাকে বহিষ্কার করা হয়েছে।আপনি দলের আর কোন পদে নাই,চিরতরের জন্য বহিষ্কার করা হল।

এডভোকেট সহিদুল হক পান্না বলেন নৌকা মার্কার বিদ্রোহী প্রার্থীদের ইঙ্গিত করেন আপনারা আওয়ামী লীগের জেলা আইনজীবীর প্যানেল সদস্য হয়ে ও দীর্ঘা ইউনিয়নের সভাপতি হয়ে কিভাবে নৌকার বিরুদ্ধে নির্বাচন করেন। তিনি আরো বলেন বাবু আশুতোষ ব্যাপারে নৌকা নয় এ নৌকা জননেত্রী শেখ হাসিনার নৌকা তাই সবাই নৌকা কে জয়যুক্ত করে শেখ হাসিনার হাতকে মজবুত করুন। এ সময় আরো উপস্থিত ছিলেন শেখ ফিরোজ আহম্মেদ দপ্তর সম্পাদক জেলা আওয়ামীলীগ,জিএম কাদের মেয়র স্বরূপকাঠি পৌরসভা, শহীদুল হক পান্না সেক্রেটারি জেলা আইনজীবী সমিতি পিরোজপুর, অ্যাডভোকেট মোস্তফা কামাল সাংগঠনিক সম্পাদক জেলা আওয়ামী লীগ,বাবু অমূল্য রঞ্জন হালদার উপদেষ্টা পিরোজপুর জেলা আওয়ামী লীগ, নাজিরপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান জনাব মোশারফ হোসেন খান উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।আরো উপস্থিত ছিলেন ইউনিয়নের যুবলীগ-ছাত্রলীগ আওয়ামী লীগের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

Friday, September 23, 2022

সর্বশেষ