রায়পুরে সরাসরি সাংবাদিক নুর উদ্দিন কে হত্যার হুমকি ; থানায় অভিযোগ

মোঃ আরিফ হোসেন , লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি : রায়পুরে ইউপি নির্বাচন কে কেন্দ্র করে গাজিনগর দুই ইউপি সদস্য প্রার্থী দের সমর্থক এরমধ্যে মারামারির ঘটনা ঘটে। তথ্য সংগ্রহের জন্য সাংবাদিক নুর উদ্দিন জাবেদ তাৎক্ষণিক সেখানে গেলে নুর উদ্দিনে জাবেদ’র উপরে হামলা করে টিউবওয়েল প্রতীকের সমর্থক কামাল হোসেন ( ৪৫ )।

লক্ষ্মীপুর জেলার রায়পুরে গাজিনগর বাজারে টিউব‌ওয়েল প্রতীকের সমর্থক এবং ফুটবল প্রতীকের সমর্থকের মধ্যে মারামারি ঘটনা ঘটে । খবর পেয়ে ঘটনাস্থলে তথ্য সংগ্রহের জন্য জাতীয় দৈনিক আলোকিত পত্রিকার রায়পুর উপজেলার প্রতিনিধি মোঃ নুর উদ্দিন জাবেদ ( ২২ ) ভিডিও চিত্র ধারণ করতে বাধা দেয় এবং মোবাইল ফোন , প্রেস কার্ড নিয়ে টানাটানি করে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং জনসম্মুখে গায়ে হাত তোলে । প্রাণনাশের হুমকি প্রদান করে।

সাংবাদিক নুর উদ্দিন বলেন, আমি জাতীয় দৈনিক আলোকিত পত্রিকার রায়পুর উপজেলা প্রতিনিধি এবং রায়পুর সাংবাদিক ইউনিয়নের সহ প্রচার সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছি। গাজিনগর বাজারে দুই ইউপি সদস্য সমর্থক দের মধ্যে মারামারি ঘটনা ঘটেছে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি দেখে ভিডিও চিত্র ধারণ করতে বাধা দেয় । মোবাইল ফোন, প্রেস কার্ড নেওয়া চেষ্টা করে । আমার গায়ে হাত তোলা । আমাকে জনসম্মুখে প্রাণনাশের হুমকি প্রদান করে টিউবওয়েল প্রতীকের সমর্থক কামাল হোসেন ।

এই ঘটনায় আমি বাদী হয়ে রায়পুর থানায় অভিযোগ দায়ের করেছি।

এই বিষয়ে রায়পুর থানার ওসি আব্দুল জলিল বলেন, সাংবাদিক এর সাথে এমন ঘটনা খুবই দুঃখজনক এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন

Friday, September 23, 2022

সর্বশেষ