রামগঞ্জে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ আলোর প্রত্যয়।

মোঃ আরিফ হোসেন
লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি।

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় তিন শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে আলোর প্রত্যয়।

শুক্রবার (৩১ শে ডিসেম্বর) সকালে সংস্থাটির উদ্যোগে উপজেলার পার্টি প্যালেস মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ ও ৫ টি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যানকে সম্মাননা স্মারক ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

তীব্র শীতে কম্বল পেয়ে খুশি শীতার্তরা। এসময় সংস্থাটির কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যরা।

শীতবস্ত্র বিতরণে সংস্থাটির সভাপতি আরিফ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলার নির্বাহী অফিসার তাপ্তি চাকমা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক, উপজেলার সমাজ সেবা অফিসার আনোয়ার হোসেন,রামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন জাহাঙ্গীর ও রামগঞ্জ ব্লাড ডোনেট ক্লাবের সভাপতি মাহমুদ ফারুক।।
উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন, ৩ নং ভাদুর ইউনিয়ন চেয়ারম্যান জাবেদ হোসেন, ৫ নং চন্ডীপুর ইউনিয়ন চেয়ারম্যান শামছুল ইসলাম সুমন, ৬ নং লামচর ইউনিয়ন চেয়ারম্যান জিসান পাটোয়ারী, ৭ নং দরবেশপুর ইউনিয়ন চেয়ারম্যান মিজানুর রহমান,৮ নং করপাড়া ইউনিয়ন চেয়ারম্যান জাহিদ মির্জা, আলোর প্রত্যয়ের শতাধিক সদস্যবৃন্দ ও বিশিষ্ট ব্যক্তিবর্গ প্রমুখ।

বেশ কয়েক বছর ধরে সংগঠনটি শিক্ষা সামগ্রী , রক্তদান , চিকিৎসা সেবা, সুপেয় পানির ব্যবস্থা, এতিম ভাতা, বিধবা ভাতা, খাদ্য সামগ্রী বিতরণ, মসজিদ-মাদ্রাসা ও অবকাঠামো উন্নয়নে কাজ করে যাচ্ছে।

শীতবস্ত্র বিতরণের পাশাপাশি অসহায় দরিদ্রদের ঘর নির্মাণ, আত্মনির্ভরশীলতা ও জীবিকা উপার্জনের জন্য খামার, সেলাই মেশিন, রিকশা, সিএনজি, ভ্যান ইত্যাদি বিতরণের মাধ্যমে সেবা কার্যক্রম চালিয়ে যাচ্ছে সংস্থাটি।

আরও পড়ুন

Thursday, September 29, 2022

সর্বশেষ