লক্ষ্মীপুরের স্বেচ্ছাসেবক দলের নেতা নিখোঁজ

মোঃ আরিফ হোসেন
লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি

লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সাধারণ সম্পাদক বরকত উল্লাহ ফেনী থেকে নিখোঁজ হয়েছেন। তার মা সালেহা বেগম এ তথ্য জানিয়েছেন।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) বিকেলে সালেহা বেগম এ বিষয়ে চন্দ্রগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করতে গেলে পুলিশ তা গ্রহণ না করে ফেনির সংশ্লিষ্ট থানায় যোগাযোগের পরামর্শ দিয়েছে।

সালেহা বেগম বলেন, আমরা বরকতকে সুস্থভাবে ফিরে পেতে চাই। বিএনপির রাজনীতির সাথে জড়িত থাকায় তাকে গুম করা হতে পারে। ছেলেকে ফিরে পেতে জেলা প্রশাসক (ডিসি) ও জেলা পুলিশ সুপারের (এসপি) সহযোগিতা কামনা করছি।

নিখোঁজ বরকত বিরাহিমপুর গ্রামের মৃত সুলতান আহমদের ছেলে। বরকতের বড় ভাই মোসলেহ উদ্দিন বলেন, বিভিন্ন মালামাল কিনে এনে মহল্লায় মহল্লায় গিয়ে বরকত তা বিক্রি করত।

পরিবার সূত্র জানায়, তিনি দীর্ঘদিন ধরে চট্টগ্রামে ব্যবসার কাজে যাতায়াত করেন। রোববার (১৯ ডিসেম্বর) রাতে চট্টগ্রাম থেকে লক্ষ্মীপুর আসার পথে ফেনী থেকে তিনি নিখোঁজ হন।

এ বিষয়ে জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ বলেন, ঘটনাটি আমার জানা নেই। স্থানীয় নেতাদের সঙ্গে কথা বলে খোঁজ নেওয়া হবে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে ফজলুল হক বলেন, স্বজনরা বলছেন বরকত ফেনী থেকে নিখোঁজ হয়েছেন। এতে তাদেরকে সংশ্লিষ্ট থানায় যোগাযোগ করার পরামর্শ দেওয়া হয়েছে।

আরও পড়ুন

Thursday, October 6, 2022

সর্বশেষ