লক্ষ্মীপুর রায়পুরে বড় ভাইয়ের স্ত্রীকে ধর্ষণ করলো ছোট ভাই

মোঃ আরিফ হোসেন
লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:

লক্ষ্মীপুর জেলার রায়পুরে বড় ভাইয়ের স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে ছোট ভাইয়ের বিরুদ্ধে। এ ঘটনায় মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুরে ভুক্তভোগী বাদি হয়ে দেবর (স্বামীর ছোট ভাই) অপু হোসেন (২৪) এর বিরুদ্ধে রায়পুর থানায় ধর্ষণ আইনে মামলা দায়ের করেন।
মামলা করার ৩ ঘন্টার মধ্যে আসামিকে গ্রেফতার করে পুলিশ। অপু হোসেন পৌরসভার মধুপুর গ্রামের মৃত আবু ইউসুফ মিয়ার ছেলে। গত ২৬ ডিসেম্বর (রোববার) রাতে ভুক্তভোগীর বাড়িতে এ ঘটনা ঘটে।
গৃহবধূর পরিবার ও মামলার সূত্রে জানা যায়, অভিযুক্ত অপু হোসেন ও তার বড় ভাই একই বাড়িতে বসবাস করেন। ঘটনার দিন রোববার রাত ৯টার দিকে গৃহবধূর স্বামী স্থানীয় বাজারে ওষুধের দোকানে চলে যাওয়ার পর এ ঘটনা ঘটানো হয় বলে অভিযোগ পাওয়া যায়।
এসময় ওই গৃহবধূ বাড়িতে একাই ছিলেন। এসময় স্বামীর ছোট ভাই অপু হোসেন ওই গৃহবধূ ও তিন সন্তানের জননী ঘরে ঢুকে দরজা বন্ধ করে জোর পূর্বক ধর্ষণ করেন।
গৃহবধূর চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে আসলে অপু পালিয়ে যায়। রাত ১১টার সময় গৃহবধূর স্বামী বাড়ি আসলে বিষয়টি অবগত করেন। পরে মামলা করার সিদ্ধান্ত নেয়া হলে স্থানীয়রা আপোষ—মিমাংসা করার আশ্বাস দেয়। এরপর মিথ্যে আশ্বাসকে উপেক্ষা করে ভুক্তভোগী তার স্বামীকে সঙ্গে নিয়ে মঙ্গলবার দুপুরে দেবর বখাটে অপুর বিরুদ্ধে মামলা করেন। ভুক্তভোগী এ ন্যাক্কারজনক ঘটনায় দেবরের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি করেছেন।
রায়পুর থানার ওসি সিপন বড়ুয়া বলেন, ভুক্তভোগী বাদি হয়ে দুপুরে মামলা করেন। এরপর বিকাল ৪ টার দিকে ওই এলাকা থেকে আসামী অপু হোসেনকে গ্রেফতার করা হয়েছে।
ভুক্তভোগীকে হেফাজতে নেয়া হয়েছে। বুধবার তাকে জেলা সদর হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হবে। সেই সঙ্গে আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে জানান তিনি।

আরও পড়ুন

Friday, September 23, 2022

সর্বশেষ