স্বামীর পরিচয়ে জোরপূর্বক ধর্ষণকারী লোকমান’কমলনগর থানা পুলিশের হাতে গ্রেপ্তার।

কমলনগর (লক্ষ্মীপুর) লক্ষ্মীপুর কমলনগরের চর লরেন্স ইউনিয়নে ৯নং ওয়ার্ডের ভাড়াটিয়া শারমিন’কে স্বামীর পরিচয়ে জোরপূর্বক ধর্ষণকারী লোকমান’কে গ্রেপ্তার করেছে কমলনগর থানা পুলিশ।
গত ৩০ নভেম্বর (মঙ্গলবার) রাতে চর লরেঞ্চ গ্রামের ভাড়াটিয়া অভিযুক্ত লোকমান স্বামীর পরিচয় দিয়ে স্থানীয় আরেক ভাড়াটিয়া গৃহবধুকে ঘরের দরজা খুলতে বলে, গৃহবধূ স্বামীর পরিচয় পেয়ে দরজা খোলার সাথে সাথে মুখ বেধে বাড়ির পাশের ক্ষেতে নিয়ে গৃহবধু শারমিন’কে জোরপূর্বক ধর্ষণ করে ক্ষতবিক্ষত করে চর লরেন্সের ভাড়াটিয়া মৃত রফিক মাঝির ছেলে লোকমান প্রকাশ কালু (২৮)।
লোকমান ভোলা মাইজচরার স্থায়ী বাসিন্দা ছিলেন।

জানা যায়, লোকমান আগে থেকেই শারমিনের দিকে কু নজরদেয় সুবাদে তার স্বামী জসিম উদ্দিন নদীতে মাছ ধরতে গেলে তার পরিচয় দিয়ে মোবাইল করে কন্ঠ পরিবর্তন দেখে শারমিন জানতে চাইলে লোকমান বলে নদীতে ঠান্ডা লেগেছে তাই এমন।

এরপর ঘটনার রাতে লোকমান তার স্বামীর পরিচয়ে আসবে বলে জানান, শারমিনকে পরে আনুমানিক রাত ২টার দিকে কল করে দরজা খোলার জন্য বলে, দরজা খুলতেই লোকমান শারমিনের মুখ বন্ধ করে তাকে বাড়ির পাশের খেতে নিয়ে যায়।
সেখানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে তার মুখসহ সারা শরিরে কামড়ে রক্তাক্ত করলে এক পর্যায়ে শারমিন তার হাত থেকে পালিয়ে বিবস্ত্র অবস্থায় পাশের বাড়িতে গেলে স্থানীয়রা তার অবস্থা আশংকাজনক দেখে তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়।
বর্তমানে শারমিন লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ধর্ষণের শিকার শারমিন জানান, লোকমান আমার স্বামীর পরিচয়ে দরজা খুলতে বললে আমি দরজা খুলতেই আমার মুখ চেপে ধরে। আমি চিৎকার করতে চাইলে আমাকে মারধর করে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে, সারা শরির কামড়ে চিমড়ে রক্তাক্ত করে।

কমলনগর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মোসলেহ উদ্দিন জানান, শারমিনের মোবাইলে কল দিয়ে দরজা খুলতে বলে লোকমান, দরজা খুলতেই লোকমান শারমিনের মুখ বন্ধ করে তাকে ক্ষেতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায় । পরে মোবাইল টেকিংয়ের মাধ্যমে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

অভিযুক্ত লোকমান ধর্ষণের বিষয় শিকার করায় , তার বিরুদ্ধে ধর্ষণের মামলা হয়েছে । যথা সময়ে তাকে জেলে পাঠানো হবে।

আরও পড়ুন

Friday, September 23, 2022

সর্বশেষ