মাদারীপুরে ড. সেলিনা আখতার এর উদ্যোগে কম্বল ও মাক্স বিতরণ।

মরাকিব হাসান, মাদারীপুর।

মাদারীপুরে কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ড. সেলিনা আখতার এর উদ্যোগে দু:স্থ ও অসহায় নারীদের মাঝে দুই শতাধিক শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার (৫ ফেব্রয়ারী) স্থানীয় প্রশিসেস প্রাঙ্গণে সামাজিক দূরুত্ব ও স্বাস্থ্যবিধি মেনে এসব কম্বল বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আকবর হোসেন হাওলাদার।
এসময় ড. সেলিনা আখতার সাংবাদিকদের জানান, আজকে দু:স্থ ও অসহায় নারীদের মাঝে দুই শতাধিক শীতবস্ত্র কম্বল বিতরণ করেছি। এর আগেও আমি ৫০০ কম্বল দিয়েছি। প্রধান অতিথি ছিলেন মাননীয় জেলা প্রশাসক। এই যে আমরা মানুষের পাশি, পারিবারিকভাবে, রাজনৈতিকভাবে, সমাজসেবী হিসেবে। আপনারা জানেন যে, মাননীয় প্রধানমন্ত্রীর কাছ থেকে দুইবার রাষ্ট্রীয় সনদ অর্জন করেছি। শ্রেষ্ট প্রতিষ্ঠাতা হিসেবে এবং শ্রেষ্ঠ সমাজসেবী হিসেবে। একাজ গুলো মনে হয় আরো বেশি দায়িত্ব বলে মনে করছি। আমি করোনাকালীন সময়ে প্রতিটি মানুষের বস্তীতে, ঢাকাতেও বিভিন্ন জায়গায় হোস্টেলে, প্রতিবন্ধীদের পিছিয়ে পড়া মানুষদের সকলকে আমি একর্মকান্ড অব্যাহত রেখেছি। আমি যতদিন বেচে থাকবো এই কর্মকান্ড চালিয়ে যাবো বলে আমি প্রতিশ্রুতি ব্যক্ত করেছি।
এসময় উপস্থিত ছিলেন প্রশিসেস প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবির মাহমুদ ইমরান, বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, সাংবাদিক ও সুবিধাভোগী সহ অনেকেই।

আরও পড়ুন

Friday, September 23, 2022

সর্বশেষ