আলোর কাফেলা স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে এক অসহায় ফ্যামিলিকে সাহায্যের আবেদন

মোঃ আরিফ হোসেন
লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ

১নং উত্তর হামছাদী ইউনিয়ন এর ৭নং ওয়ার্ডের মোল্লার পোলের মনির উদ্দিন পাটওয়ারী ওরফে মোল্লা বাড়ির আবুল কালামের ছেলে আরমান নামের এক তরূন যুবক গাছ কাটতে গিয়ে প্রায় ২০/২৫ হাত উপর থেকে পড়ে মেরুদন্ডের হাড়ের গঠন ভেঙে যায়।

আরমান তার ফ্যামিলিতে দিন এনে দিন খাওয়ার মত ৫ সদস্যের ভরনপোষণ দায়িত্ব ছিল তার ।

তার এক্সিডেন্ট হওয়াতে তাদের ফ্যামিলিতে নেমে এসেছে এক দুর্ভিক্ষ। এখন আরমান এর মেডিসিন ডাক্তারের খরচ যোগাতে হিমশিম খাচ্ছে আরমান আরমানের ফ্যামিলি। অপারেশন পরবর্তী পুনর্বাসন প্রক্রিয়া চলমান রাখার জন্য প্রাথমিকভাবে ৪,০০,০০০ লক্ষ টাকার প্রয়োজন ।

আলোর কাফেলা স্বেচ্ছাসেবী সংগঠনের সকল সদস্যদের সহযোগিতায় এবং সকলের পরিশ্রমে আলোর কাফেলা স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে আরমান মোল্লাকে আর্থিক কিছু সহযোগিতা প্রদান করা হয়েছে ।
উক্ত সংগঠনের সদস্য এবং বলেন , যাদের প্রতি সবচেয়ে বেশি কৃতজ্ঞতা প্রকাশ করছি তারা হলো আমদের রেমিট্যান্স যোদ্ধা ভাইয়েরা, যাদের সহযোগিতায় একজন মানুষ কিছুটা হলেও উপকৃত হবেন । এবং কৃতজ্ঞতা জানাচ্ছি যারা স্বেচ্ছায় এগিয়ে এসেছেন সকলেকে । আশা করছি সব সময় মানবিক কাজে এইভাবে আলোর কাফেলা স্বেচ্ছাসেবী সংগঠনের পাশে থাকবেন।

প্রবাসী সহ দেশের মানবিক মানুষগুলো ও স্বেচ্ছাসেবী সংগঠনগুলো আর্থিক সহযোগীতায় করলে আরমান মোল্লার চিকিৎসাটা সুন্দর ভাবে করা জাবে আরমান মোল্লা তার ফ্যামিলির ৫ সদস্যের উপার্জনের হাতিয়ার। সবার সহযোগিতা একান্ত কামনা করি।
আরমান বর্তমানে ঢাকা হাতিরপুল মডেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

যোগাযোগ ও
পার্সোনাল বিকাশ নাম্বার ।

01902839850

আরও পড়ুন

Friday, October 7, 2022

সর্বশেষ