মুক্তি পেল ‘টোপ’ নাটকের গান ‘তোমায় কাছে পেলে’

হাসান আহমেদ, ব্যুরো চিফ বরিশালঃ
কবি সুয়েজ করিম এর গল্পে নির্মাতা জসিম উদ্দীন ইমন পরিচালিত ‘টোপ’ নাটকটির কাজ সম্প্রতি শেষ হয়েছে। ২২শে এপ্রিল (শুক্রবার) বিকাল ৪টায় ESDI FILMS থেকে নাটকটির ‘তোমায় কাছে পেলে’ শীর্ষক শিরোনামের গানটি মুক্তি পায়।

আলমগীর হোসাইনের কথায় ও সাইম ইসলাম রাজ এঁর কণ্ঠে গানটি শুর করেছেন মাজেদুর রহমান মানিক। গানটির মিউজিক করেছেন আনিম খান। এতে অভিনয় করেছেন মশিউর রহমান পল্টন ও তিসা আক্তার।

‘টোপ’ নাটকের পরিচালক তরুন নির্মাতা জসিম উদ্দীন ইমন এর সাথে কথা বলে জানা যায়, ‘টোপ’ হচ্ছে নারীর ক্ষমতায়ন এবং বাইরের পরিবেশের সাথে মানিয়ে নেওয়ার একটি গল্প। তিনি বলেন, “নাটকটিতর ফ্লোরা ‘’ ছবিতে এক সুন্দরী নারীকে একটি বহুজাতিক কোম্পানিতে চ্যালেঞ্জিং পদে পাঠিয়েছিলেন। এখানে সব বস সফল হতে ব্যর্থ হয়েছে। ফ্লোরা তার সহকর্মী দ্বারা নিকৃষ্ট কমপ্লেক্সের জন্য অসম্মানজনক আচরণ করেছিল। ফ্লোরা জানতে পারে রাশেদ সবচেয়ে প্রতিভাবান ব্যক্তি যে সুরভির সাথে সম্পর্কযুক্ত। ফ্লোরা রাশেদকে লক্ষ্য করে এবং একটি সম্পর্ক তৈরি করে এবং কোম্পানির উন্নয়নের জন্য লড়াই করে। তরুন নির্মাতা জসিম উদ্দিন ইমন আরও জানান, শীঘ্রই ‘টোপ’ মুক্তি পাবে এবং আশা করি সকল দর্শকের মনে ভিন্নধর্মী বিনোদন নাটকটির মাধ্যমে দিতে সক্ষম হবো।
টোপ সম্পর্কে নাট্যরুপ দেওয়া গৌতম কুমার বলেন, টোপ নাটকে অফিসিয়াল পলিটিক্স তুলে ধরা হয়েছে এবং প্রেমের ক্ষেত্রে যে অমূলক আবেগ কাজ করে সেটাও দেখানো হয়েছে। বলা যেতে পারে ত্রিভুজ প্রেমের প্রতিচ্ছবি। আশা করছি সকল শ্রেণির দর্শকের ভালো লাগবে। টোপ নাটকে অভিনয় শিল্পী হিসেবে আছেন মশিউর রহমান পল্টন, শেখ সায়মা রুপা,তিসা,সুয়েজ করিম, শাহাদাত খান,আলমগীর হোসেন, আব্দুল হক,সার্জেন্ট রফিক ও লাভলু চৌধুরী সহ প্রমুখ।

আরও পড়ুন

Friday, October 7, 2022

সর্বশেষ