নন্দীগ্রামে চালের টিন কেটে দুই দোকানে চুরি

সুমন কুমার নিতাই, বগুড়া প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রামে ধুন্দার বাজারে চালের টিন কেটে দুটি দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় চোরেরা দুটি দোকান থেকে আনুমানিক ২ লক্ষ টাকার মালামাল নিয়ে গেছে। শনিবার (১৪ মে) দিবাগত রাতে উপজেলার ধুন্দার বাজারের আবুল কালাম মোবাইল দোকান ও রুহুল আমিন এর পানের দোকানে এই চুরির ঘটনা ঘটে। মোবাইল দোকানি আবুল কালাম ও রুহুল আমিন জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে তারা প্রতিদিনের ন্যায়ে দোকান বন্ধ করে চলে যায়। পরে রাতে দোকান ঘরের ওপরের টিনের চাল কেটে চোরের দল দোকানে থাকা নতুন ৪০ টি বাটন মোবাইল মূল্য ৫০ হাজার টাকা, রিচার্জ কার্ড, ফ্লেক্সিলোডের মোবাইল, মেমোরি কার্ড, হেড ফোনসহ একটি স্যামসং গ্যালাক্সি ফোন মূল্য ১৫ হাজার টাকা সহ প্রায় ৯০ হাজার টাকার মালামাল নিয়ে গেছে। পাশ্ববর্তী দোকানী রুহুল আমিন জানান, একই সাথে ওই সময় চোরের দল আমার দোকানেও চুরির ঘটনা ঘটায়। তার দোকান থেকে সিগারেট, বিড়ি, সাবান, স্পীট এবং ড্রয়ার থেকে নগদ ৫০ হাজার টাকা সহ প্রায় ৭০ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে।

উল্লেখ্য ইতিপূর্বে চায়ের দোকানের একটি এলইডি টিভি চুরি হয়। স্থানীয় দোকানিরা জানান, বাজারে ২ জন নাইট গার্ড ও ছিল। নাইট গার্ড থাকা সত্ত্বেও কিভাবে মাঝে মধ্যেই দোকান চুরির ঘটনা ঘটে।

এ বিষয়ে নন্দীগ্রাম থানার ওসি আনোয়ার হোসেন জানান, ভুক্তভোগী ব্যবসায়ী থানায় মৌখিক অভিযোগ করেছেন। অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন

Friday, September 23, 2022

সর্বশেষ