কমলনগরে আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ।

কমলনগর, লক্ষ্মীপুর : বিএনপি ও স্বাধীনতা বিরোধীদের উস্কানিমূলক স্লোগান এবং জননেত্রী শেখ হাসিনাকে মৃত্যুর হুমকির প্রতিবাদে সারাদেশের ন্যায় লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ।

শনিবার বিকাল ০৪ টার দিকে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কমলনগর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে উপজেলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন অঙ্গ সংগঠণের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে দলটির নেতা-কর্মীরা। বিক্ষোভ মিছিলটি হাজিরহাট বাজারের উত্তর থেকে দক্ষিন বাজার প্রদক্ষিণ শেষে কমলনগর প্রেস ক্লব এর সামনে এসে সমাবেশে মিলিত হয়।

এ সময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: নিজাম উদ্দিনের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, প্রাত্ত্বন সংসদ সদস্য আবদুল্লাহ আল মামুন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড: নুরুল আমিন রাজু, উপজেলা চেয়ারম্যান মেজবা উদ্দিন বাপ্পি,উপজেলা ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর এবং আওয়ামীলীগ, কৃষকলীগ,সেচ্চাসেবকলীগ,যুবলীগ ও ছাত্রলীগ সহ অংগ সংগঠনের নেতা কর্মীরা ।

এ সময় বক্তারা শেখ হাসিনাকে মৃত্যুর হুমকির তীব্র নিন্দা জানান এবং বিএনপি ও স্বাধীনতা বিরোধীদের শিক্ষাঙ্গনসহ দেশের বিভিন্নস্থানে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করার অপপ্রয়াস প্রতিহত করতে নেতা-কর্মীদের সোচ্চার থাকার আহ্বান জানান।

বক্তারা বলেন, দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা বাধাগ্রস্থ করতেই একাত্তরের পরাজিত শক্তি ও মুক্তিযদ্ধের চেতনাবিরোধী এবং জাতির পিতার হত্যাকারী পঁচাত্তরের খুনি চক্র নতুন করে সক্রিয় হয়ে উঠেছে। এসব ষড়যন্ত্রের সাথে জড়িতদের রাজনৈতিকভাবে মাঠে থেকে মোকাবেলা এবং দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা নিতেও সরকারের প্রতি জোর দাবি জানান বক্তারা।

আরও পড়ুন

Sunday, October 2, 2022

সর্বশেষ