আ”লীগের সম্মেলন উপলক্ষে ডোমারে মিছিল ও পথসভা অনুষ্ঠিত

মশিয়ার রহমান, নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারীর ডোমারে আগামী ৩১ জুলাই উপজেলা আ”লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে উপজেলা আ”লীগের উদ্দ্যেগে মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার ২৭ জুলাই সকাল সাড়ে এগারোটায় ডোমার বাজারস্ত বাটার মোড় আ”লীগের দলীয় কার্যালয় থেকে শুরু করে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে রেল ঘুমটির মোড়ে পথসভায় মিলিত হয়।
উপজেলা আ”লীগের সভাপতি ও শিক্ষাবিদ অধ্যাপক খায়রুল আলম বাবুল”র সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আ”লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মঞ্জরুল হক চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান সরকার বুলু, পৌর আ”লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাফিজুল হক রবি প্রমুখ।
এসময় বক্তারা বলেন, আসছে আগামী ৩১ জুলাই উপজেলা আ”লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। উক্ত সম্মেলনকে কেন্দ্র করে উপজেলার দশটি ইউনিয়ন এবং একটি পৌরসভায় জমজমাট উৎসব মুখর পরিবেশ সৃষ্টি হয়েছে। অথচ কিছুদিন আগে আ”লীগ থেকে অব্যাহতি প্রাপ্ত উপজেলা আ”লীগের সাধারণ সম্পাদক এবং তার দোসররা এই সম্মেলনকে বাধাগ্রস্ত করতে নানা রকম অপপ্রচারসহ নানা চক্রান্তের জাল বুনছে।বক্তারা আরও বলেন সকল প্রকার অপপ্রচার এবং চক্রান্তের দাঁত ভাঙা জবাব দেওয়ায় জন্য উপজেলা আ”লীগ প্রস্তুত রয়েছে। তাই সকল অপপ্রচার এবং চক্রান্তের বিরুদ্ধে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে আগামী ৩১ জুলাই সম্মেলনকে সফল করতে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার উদ্দাত্ত আহবান জানান।
উল্লেখ্য যে, উক্ত মিছিল ও পথসভা অনুষ্ঠানে উপজেলা আ”লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

Sunday, October 2, 2022

সর্বশেষ