নৌকার মাঝি সালাউদ্দিন চৌধুরী (জাবেদ) এর সংবাদ সম্মেলন

মোঃ আরিফ হোসেন
লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলার ১৩নং দিঘলী ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে দুই চেয়ারম্যান প্রার্থী একে অপরের বিরুদ্ধে থানায় ও নির্বাচন অফিসে প্রচারনায় বাঁধা, পোষ্টার ছিঁড়া এবং কর্মীদের উপর হামলার পাল্টা-পাল্টি অভিযোগ করছেন।

২০ জুলাই নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী মোঃ সালাউদ্দিন চৌধুরী (জাবেদ) দিঘলী বাজারে তার নির্বাচনী অফিসে এক মতবিনিময় সভায় তিনি এসব অভিযোগ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগ সভাপতি মোঃ আবুল কাশেম চৌধুরী, সাধারন সম্পাদক মোঃ আব্দুল ওহাব, থানা সেচ্ছাসেবকলীগ সভাপতি মোঃ আলাউদ্দিন, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ আব্দুল ওয়াদুদ লিটন, সাধারন সম্পাদক মোঃ জামাল উদ্দিন বাবুল, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মোঃ শামছুদ্দিন এবং ইউনিয়ন ছাত্রলীগ সাধারন সম্পাদক মোঃ আজগর হোসেন সহ প্রমূখ।

চেয়ারম্যান প্রার্থী মোঃ সালাউদ্দিন চৌধুরী (জাবেদ) অভিযোগ করে বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কয়েকটি ফেইক আইডি থেকে আমার নামে অপ-প্রচার চালাচ্ছে। ইতিমধ্যে আমি সেই আইডি গুলোর বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছি।

এদিকে আমার প্রতিদন্ধি প্রার্থী তার পোষ্টার ছিঁড়া, মাইকিং এবং প্রচারনায় বাধা দেওয়ার অভিযোগ করেছেন আমার দলীয় নেতা কর্মীর বিরুদ্ধে। যা সম্পৃর্ন মিথ্যা ভিত্তিহীন আমি এর তিব্র নিন্দা জানাচ্ছি। আলতাফ হোসেন ঘোড়া প্রতিক নিয়ে নির্বাচন করছেন কিন্তু কোন পোষ্টার ছাপায়নি লাগাইনি তা হলে ছিঁড়ে কি করে।

উল্টো আমার ভাতিজা ইমরাজ ও শাহাদাত কে তার লোকজন তুচ্ছ ঘটনাকে ইস্যু করে মারধর করেছে। আমার ছোট ভাই জসিম প্রবাসে থাকে অল্প কিছুদিন হলো দেশে আসছে তাকে ভিবিন্ন ভাবে হুমকি দিচ্ছে। গত ১৮ জুলাই সে চন্দ্রগঞ্জ থানায় পোষ্টার না লাগানোর কথা স্বিকার করে। আমার ভয়ে কোন এজেন্ট দিতে পারছে না। এখনো এজেন্ট দেওয়ার সময় হয়েছে বলে আমার মনে হয় না। আমি এখন প্রচারনায় মাঠে রয়েছি সবাই জানে। নৌকা প্রতীকে সবাই ভালোবাসে আমি সুন্দর নির্বাচনের মাধ্যমে জনগনের ভোটে নির্বাচিত হতে চাই কোন অবৈধ পন্থায় চেয়ারম্যান হতে চাই না।

যদি সে তার অভিযোগের বিষয় গুলোর প্রমান দিতে পারেন তবে নির্বাচনী আচরণবিধি অনুযায়ী যে কোন শাস্তি আমি মাথাপেতে নিবো।

উল্লেখ ২০২১ সালের ২৬ ডিসেম্বর দিঘলী ইউনিয়ন পরিষদের নির্বাচনে মোঃ ইসমাইল হোসেন বিদ্রোহী প্রার্থী হয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়। ২০২২ সালের ১৪ জানুয়ারি মোঃ ইসমাইল হোসেনের মৃত্যুতে চেয়ারম্যান পদটি শূন্য হয়। ২৮ জুন এই ইউনিয়নে উপ-নির্বাচনের তফসিল ঘোষনা করে উপজেলা নির্বাচন কমিশনার। আগামী ২৭ জুলাই ইবিএম এর মাধ্যমে দিঘলী ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন

Thursday, October 6, 2022

সর্বশেষ