ভোলায় পুলিশ বিএনপি’র সংঘর্ষের ঘটনায় ৪শ’ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা ॥ আটক-৮

চীফ রিপোর্টার, ভোলা ॥ ভোলায় পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় জেলা বিএনপির সভাপতি ও সম্পাদকসহ ৪ শতাধিক নেতা-কর্মীর নামে দুটি মামলা দায়ের করেছে পুলিশ। এতে নাম উল্লেখ করে ৭৪ জন এবং অজ্ঞাতনামা আরও ৩৫০ জনকে আসামি করা হয়েছে। রোববার (৩১ জুলাই) রাতে ভোলা সদর মডেল থানায় এ দুটি মামলা দায়ের করা হয়। ভোলা সদর মডেল থানার উপ-পরিদর্শক মো. জসিম বাদী হয়ে পুলিশের উপর হামলার এবং স্বেচ্ছাসেবক দল কর্মী হত্যার ঘটনায় এ মামলা দায়ের করা হয়। এ সংঘর্ষের ঘটনায় এখন পর্যান্ত ৮ জনকে আটক করা হয়েছে।
ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফরহাদ হোসেন বলেন, আসামিদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে। এদিকে স্বেচ্ছাসেবক দলের কর্মী আ. রহিম হত্যাকা-ের ঘটনায় বিএনপির পক্ষ থেকে পাল্টা আরেকটি মামলার প্রস্তুতি নেওয়া হয়েছে বলে জানিয়েছেন জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর।
উল্লেখ্য, রোববার (৩১ জুলাই) কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে জেলা বিএনপির সমাবেশে বাধা দেওয়াকে কেন্দ্র করে পুলিশ ও বিএনপি কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এতে আঃ রহিম নামে ১ জন নিহত ও ছয় পুলিশ সদস্যসহ আহত হয়েছেন অন্তত শতাধিক নেতা-কর্মী। এর মধ্যে জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম এর অবস্থা গুরুতর হওয়ায় বর্তমানে তিনি ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আরও পড়ুন

Friday, October 7, 2022

সর্বশেষ