রংপুরে হাজী পুনর্মিলনী-২০২২ অনুষ্ঠিত

শরিফা বেগম শিউলী ,স্টাফ রিপোর্টার: রংপুরে আদর্শ হাজী কল্যাণ সমবায় সমিতি লিঃ এর আয়োজনে হাজী পুনর্মিলনী-২০২২ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭ আগষ্ট) সকালে রংপুর জেলা শিল্পকলা একাডেমী হলরুমে হাজী পুনর্মিলনী-২০২২ অনুষ্ঠিত হয়ছে।
অনুষ্ঠানে সমিতির সভাপতি আলহাজ্ব খোরশেদুর রহমান প্রিন্স এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব মোস্তাফিজার রহমান মোস্তফা। প্রধান আলোচক ছিলেন নাজিরা বাজার মাদ্রাসাতুল হাদিস ঢাকার সাবেক প্রিন্সিপাল এবং ধর্মীয় আলোচক এটিএন বাংলা আলহাজ্ব হযরত মাওলানা শায়েখ জালাল উদ্দিন। খতিব ক্যান্টনমেন্ট বোর্ড মসজিদ এবং পুরস্কারপ্রাপ্ত বিভাগীয় শ্রেষ্ঠ ইমাম আলহাজ্ব হাফেজ মাওলানা আজিজুল ইসলাম আরাফী এর সঞ্চালনা করেন।
আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব আলমগীর হোসেন, প্রাইম ব্যাংক লিমিটেড’র পরিচালক ভিআইপি আলহাজ্ব শাহাদৎ হোসেন, ইসলামী ফাউন্ডেশন রংপুরের পরিচালক আলহাজ্ব আবুল কালাম আজাদ, ইসলামী ব্যাংকের শাখা প্রধান ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব শাহ জাহান আলী, জিপি জজকোর্ট আলহাজ্ব অ্যাডভোকেট খায়রুল আলম সোহাগ, বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ আলহাজ্ব আব্দুর রাজ্জাক, প্রোপাইটার আজাদ হোমিও হল আলহাজ্ব আখতার হোসেন চৌধুরী বাদল, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব আজিজার রহমান চৌধুরী, আলহাজ্ব আবু নূর মোহাম্মদ আহসান হামিদসহ সমিতির সকল সদস্যবৃন্দ ও রংপুর বিভাগের হাজীগণ।
এ সময় বক্তারা বলেন রংপুরে একটি হাজী ক্যাম্প আবশ্যক হয়ে পড়েছে সেই লক্ষ্যে আমাদের সমিতি কাজ করে যাচ্ছে, ইতি মধ্যে আমাদের জমিসহ বাউন্ডারীর কাজ সম্পন্য হয়েছে, আপনাদের সকলের সহযোগীতা পেলে খুব দ্রুত সময়ের মধ্যে আমাদের কাজ শেষ হবে ইনশাআল্লাহ।

আরও পড়ুন

Thursday, October 6, 2022

সর্বশেষ