শিক্ষা প্রতিষ্ঠানের সামনে বহিরাগত ছেলে পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নিবো – আটঘরিয়ায় নবাগত ওসি আনোয়ার

ইব্রাহীম খলীল, পাবনা জেলা প্রতিনিধি: আটঘরিয়া উপজেলার বিভিন্ন স্কুল, কলেজ, মাদরাসার সামনে বখাটে ছেলে পাওয়া গেলে আইনগত ব্যবস্থা এবং মাদক মুক্ত করতে পাবনার আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নবাগত ওসি আনোয়ার হোসেন আটঘরিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা একথা গুলো বলেন।

শনিবার (২০আগষ্ট) সকালে থানা আয়োজিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন আটঘরিয়া থানার নবাগত ওসি আনোয়ার হোসেন, তদন্ত কর্মকর্তা হাসানুজ্জামান, আটঘরিয়া প্রস ক্লাবের সভাপতি খাইরুল ইসলাম, সাধারণ সম্পাদক জিল্লুর রহমান,

সাপ্তাহিক দেশ বিবরণ পত্রিকার সম্পাদক আব্দুস সাত্তার মিয়া, আটঘরিয়া প্রস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মাসুদ রানা, যুগ্ম সম্পাদক আনোয়ারুল ইসলাম, অর্থ সম্পাদক শফিউল্লাহ শফি, সদস্য নুরুল ইসলাম, সাইদুর রহমান, মিঠুন প্রমুখ।

নবাগত ওসি আনোয়ার হোসেন বলেন, উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের সামনে ইভটিজিং সহ সন্রাস মাদক মুক্ত করতে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।

তিনি আরও বলেন, স্কুল, কলেজ মাদরাসা সময় ছুটি হওয়ার সময়ে স্কুলের আশপাশে বা দোকানে বসে আড্ডা দেওয়া এবং রাস্তা ঘাটে অহেতুক ঘোরা ফেরা করা সম্পর্ক নিষেধ করা হলো। ছাত্র ছাত্রীদের নিরাপত্তার জন্য স্কুল, কলেজ, মাদরাসার সামনে কোন বখাটে ছেলে পাওয়া গেলে তাদের গ্রফতার করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানা তিনি।

আরও পড়ুন

Thursday, October 6, 2022

সর্বশেষ